করোনার ভ্যাকসিন কবে বেরবে, প্রশ্ন করছে ইউভানও

সদ্য ছেলের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রাজ। সঙ্গে ক্যাপশনে লিখেছেন মজার কথা।

করোনার ভ্যাকসিন কবে বেরবে, প্রশ্ন করছে ইউভানও
ছেলের সঙ্গে রাজ। ছবি: ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Dec 05, 2020 | 12:56 PM

সবুজ রঙা ফুলহাতা গেঞ্জি। পরিপাটি করে আঁচড়ানো মাথার চুল। সোজা সে তাকিয়ে রয়েছে ক্যামেরায়। চোখে ঈষৎ রাগ! নাকি বিরক্তি? অথবা খুব অবাক হয়েছে বোধহয়। সে অর্থাৎ ইউভান (yuvan)। পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakrabarty) এবং অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ছেলে।

সদ্য ছেলের এমন একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন রাজ। সঙ্গে ক্যাপশনে লিখেছেন মজার কথা। করোনা আতঙ্কে সকলেই বিপর্যস্ত। ভ্যাকসিনের অপেক্ষায় রয়েছে গোটা দুনিয়া। ছোট্ট ইউভানেরও যেন একই প্রশ্ন। তার হয়ে এই প্রশ্ন করেছেন রাজই।

আরও পড়ুন, চিড়িয়াখানায় সৃজিত- আয়রার ‘ডে-আউট’, শেয়ার করলেন ছবি

ইউভানের ছবি ক্যাপশনে রাজ লিখেছেন, ‘তোমরা কি আমাকে বলতে পার, কবে কোভিড-১৯-এর ভ্যাকসিন আসবে? বাড়িতে থাকতে থাকতে একঘেয়েমি এসে যাচ্ছে আমার। বাইরেও যেতে পারছি না। আমার মাপের কোনও মাস্কও নেই। কী করব বলতে পারো?’

সেপ্টেম্বরে প্রথম সন্তানের বাবা-মা হয়েছেন রাজ এবং শুভশ্রী। ইউভানের বয়স মাত্র দু’মাস। জন্মের পর থেকেই সোশ্যাল মিডিয়ায় তুমুল জনপ্রিয় ইউভান। রাজ এবং শুভশ্রী দু’জনেই ছেলের কিছু ছবি এবং ভিডিও শেয়ার করেছেন। ইউভানের জনপ্রিয়তা এতটাই যে তার নামে প্রথমে ফেক সোশ্যাল অ্যাকাউন্ট তৈরি হয়েছিল। যা প্রকাশ্যে বন্ধ করার আর্জি জানিয়েছিলেন স্বয়ং রাজ। পরে অবশ্য ইউভানের নামে আলাদা করে পেজ তৈরি হয়েছে।

আরও পড়ুন, নতুন জার্নি শুরু করছেন শিল্পা শেট্টি, কী জানেন?

ইউভানের জন্মের ঠিক আগে ব্যক্তিগত জীবনে কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে গিয়েছিলেন দম্পতি। রাজ নিজে করোনায় আক্রান্ত হয়েছিলেন। হারিয়েছেন তাঁর বাবাকেও। সে সময় একা হাতে সব সামলেছিলেন শুভশ্রী। আপাতত তাঁদের সুখের সময়। ছেলে এখন তাঁদের কাছে প্রায়োরিটি। একইসঙ্গে আনলক পর্বে ধীরে ধীরে কাজেও ফিরছেন তাঁরা।