Raj Chakrabarty: রাজ চক্রবর্তীর চুম্বনের ছবি ভাইরাল, ‘এ নাকি বিধায়ক’, কটাক্ষ চলছেই

Raj Chakrabarty: মঙ্গলবার ছিল বিধায়ক-পরিচালক রাজ চক্রবর্তীর জন্মদিন। সকাল থেকেই সোশ্যাল মিডিয়া ভরেছিল শুভেচ্ছা বার্তায়।

Raj Chakrabarty: রাজ চক্রবর্তীর চুম্বনের ছবি ভাইরাল, 'এ নাকি বিধায়ক', কটাক্ষ চলছেই
রাজ চক্রবর্তীর চুম্বনের ছবি ভাইরাল
Follow Us:
| Edited By: | Updated on: Feb 22, 2023 | 8:30 AM

মঙ্গলবার ছিল বিধায়ক-পরিচালক রাজ চক্রবর্তীর জন্মদিন। সকাল থেকেই সোশ্যাল মিডিয়া ভরেছিল শুভেচ্ছা বার্তায়। মধ্যরাতে শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের আদর থেকে শুরু করে সহকর্মীদের ভালবাসা– ভালই চলছিল সব, তবে রাত বাড়তেই বাড়ল কটাক্ষ। কারণ, ভাইরাল হওয়া এক ছবি। যে ছবিতে রাজের ঠোঁটে ঠোঁট তাঁর প্রিয় মানুষের, বাহুডোরে বেঁধে রাখা দুটি মন, দুটি দেহ। ছবি প্রকাশ্যে আসতেই কটাক্ষের বন্যা। সোশ্যাল মিডিয়ায় মন্তব্য, “এই নাকি বিধায়ক!” রাজের সঙ্গে লিপলকের ছবি পোস্ট করেছেন স্ত্রী শুভশ্রীই। হলই বা স্ত্রী, নীতিপুলিশদের চোখে এ মোটেও ‘বিধায়কসুলভ’ নয়। যদিও তাতে দম্পতি বিশেষ পাত্তা দেননি। ক্যাপশনে শুভশ্রী লিখেছেন, “শুভ জন্মদিন, ভালবাসা”।

পোশাকেও সামঞ্জস্য চোখে পড়েছে দু’জনের। লাল টপ আর স্নিকারেই স্বচ্ছন্দ শুভশ্রী। অন্যদিকে রাজের পছন্দ কালো। ভালবাসা জানিয়েছেন ইন্ডাস্ট্রির বহু নামজাদা তারকা। হাজার হোক, পরিচালকের জন্মদিন বলে কথা। এর আগেও বারংবার কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে রাজকে। কটাক্ষ নেমে এসেছে শুভশ্রীর দিকেও। তবে এরই মধ্যে কাজ নিয়ে ব্যস্ত রাজ। তাঁর ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’-এর শুট চলছে।

View this post on Instagram

A post shared by Subhashree Ganguly (@subhashreeganguly_real)

রাজের ওই সিরিজে শুভশ্রী গঙ্গোপাধ্যায়কে এই প্রথম বার দেখা যাচ্ছে পর্দার এপারে। অভিনয় নয়, প্রযোজক হিসেবে এই তাঁর কেরিয়ারের শুরু। সিরিজে সায়নী-জুন ছাড়াও দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়, ঋত্বিক চক্রবর্তী , কৌশানী মুখোপাধ্যায় , গৌরব চক্রবর্তী , দেবাশীষ মণ্ডলসহ অনেককেই। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে শুটিং। রাজের ফেসবুক প্রোফাইলে গেলেই দেখা যাচ্ছে, সেই শুটের নানা ছবি। হাজির রয়েছে ছোট্ট ইউভানও। ‘প্রলয়’ সিরিজের নতুন এই গল্প দর্শকদের কতটা ভাল লাগে, এখন সেটাই দেখার।