দেবের সঙ্গে কিশমিশ খাওয়ার ছবি পোস্ট ঋতুপর্ণার; বললেন, ‘সামনেই দারুণ কিছু আসতে চলেছে’

লকডাউনে অনেকখানি সময় সিঙ্গাপুরে স্বামী ও পরিবারের সঙ্গে কাটিয়েছেন ঋতুপর্ণা। কাজে ফিরতে পারছিলেন না বলে মন খারাপ ছিল তাঁর। রোজ সকালে ঘুম থেকে উঠে ক্লাসিক্যাল সঙ্গীত শুনতেন।

দেবের সঙ্গে কিশমিশ খাওয়ার ছবি পোস্ট ঋতুপর্ণার; বললেন, 'সামনেই দারুণ কিছু আসতে চলেছে'
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Aug 13, 2021 | 9:01 PM

দেবের প্রযোজনা সংস্থা থেকে তৈরি হচ্ছে একটি ছবি। সেই ছবির নাম কিশমিশ। সম্প্রতি ছবির শুটিং শুরু হয়েছে কলকাতায়। ছবিতে অনেকেই ক্যামিও চরিত্রে অভিনয় করছেন। অভিনয় করছেন ঋতুপর্ণা সেনগুপ্তও। কিছুক্ষণের জন্য ঋতুপর্ণা হাজির হয়েছিলেন সেটে। শুটিং সারেন একটি ছবিও শেয়ার করেছেন।

শুটিংয়ে খুব ভাল সময় কাটিয়েছেন ঋতুপর্ণা। একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন ঋতুপর্ণা। ক্যাপশনে লিখেছেন, “সামনেই দারুণ কিছু আসতে চলেছে। কিশমিশ ছবি থেকে দেবের সঙ্গে তোলা ছবি দিলাম। গোটা টিমের জন্য অনেক অভিনন্দন জানাতে চাই।”

লকডাউনে অনেকখানি সময় সিঙ্গাপুরে স্বামী ও পরিবারের সঙ্গে কাটিয়েছেন ঋতুপর্ণা। কাজে ফিরতে পারছিলেন না বলে মন খারাপ ছিল তাঁর। রোজ সকালে ঘুম থেকে উঠে ক্লাসিক্যাল সঙ্গীত শুনতেন। অনেককিছু শিখেছেন করোনাকালে। বাস্তব পরিস্থিতি বুঝতে পেরেছেন। বলেছেন, “বেসিকে ফিরে গিয়েছিলাম। বাড়িতেই থাকা অভ্যেস হয়ে গিয়েছিল আমার।”

স্প্যানিশ ছবি ‘জুলিয়াস আইজ’-এর বাংলা রিমেকের প্রধান চরিত্রে অভিনয় করছেন ঋতুপর্ণা সেনগুপ্ত। বাংলা ছবিটির নাম ‘অন্তর্দৃষ্টি’। ছবিটি পরিচালনা করছেন কবীর লাল। ঋতুপর্ণার সেই ছবিটিতে রিতেশ দেশমুখকে দেখা যাবে ক্যামিও চরিত্রে। সম্প্রতি ভারতে এসে এই ছবির শুটিংয়ে ব্যস্ত হয়ে পড়েছিলেন টলি কুইন। সারাদিন শুটিং করতেন। উত্তরপ্রদেশে হয়েছিল ছবির শুটিং।

দেবের ‘কিশমিশ’-এও ঋতুপর্ণা রয়েছেন। সেটি একটি রমকম ছবি। প্রেমিকা রুক্মিণী মৈত্রও রয়েছেন ছবিতে। সেখানে স্কুলের পড়ুয়ার লুকে দেব। রুক্মিণী যদিও বলেছিলেন, দেবকে মোটেও স্কুল ছাত্রের মতো দেখতে লাগবে না। কিন্তু তাঁর লুক রীতি মতো হইচই ফেলে দিয়েছে। ছবিতে অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন কমলেশ্বর মুখোপাধ্যায়, খরাজ মুখোপাধ্যায়, অঞ্জনা বসু, জুন মালিয়া।

আরও পড়ুন‘পয়সার জন্য ভারতীয় সংস্কৃতিকে নষ্ট করছেন, নগ্ন হয়ে অভিনয় করছেন,’ রাজ কুন্দ্রা কেসে রাধিকাকে তোপ নেটিজেনদের

আরও পড়ুন: মুম্বইয়ে ছবি তৈরি করছেন, তাই হোম গ্রাউন্ডের চাপ নেই; অনীকের এই মন্তব্যে কী বললেন সৃজিত?

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla