‘আই কুইট’! রোশনের পোস্ট ঘিরে জল্পনা, মুখ খুললেন শ্রাবন্তীর স্বামী

গত বছর দুর্গাপুজোর সময় থেকেই আলাদা থাকছেন শ্রাবন্তী এবং তাঁর বর্তমান স্বামী রোশন। বেশ কয়েক মাস ধরে কথাও নেই স্বামী-স্ত্রীর মধ্যে। শ্রাবন্তীর রাজনৈতিক জীবন নিয়ে মিডিয়ার মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছিলেন রোশন।

  • Publish Date - 1:45 pm, Thu, 24 June 21 Edited By: বিহঙ্গী বিশ্বাস
'আই কুইট'! রোশনের পোস্ট ঘিরে জল্পনা, মুখ খুললেন শ্রাবন্তীর স্বামী
যখন সব ঠিক ছিল: রোশন-শ্রাবন্তী

বুধবার গভীর রাতে ইনস্টাগ্রামে ভেসে এল একটি পোস্ট। পোস্টদাতা রোশন সিং, যিনি সম্পর্কে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের স্বামী। রোশন লিখেছেন, “আই কুইট”, যার বাংলা তর্জমা করলে দাঁড়ায়, ‘সব ছেড়ে দিলাম’। কী ছাড়ার কথা বলেছেন তিনি? শ্রাবন্তীর সঙ্গে আবারও নতুন করে সংসার করার ইচ্ছে নাকি রয়েছে অন্য কারণ? টিভিনাইন বাংলার কাছে মুখ খুললেন তিনি।

পোস্টে দেখা যাচ্ছে নিজের জিমে বসে রয়েছেন রোশন। ফোন করতেই রোশন জানালেন তিনি হতাশ। কারণ, জিম খুলছে না। একটি জিমের মালিক তিনি। জিম না খোলায় আপাতত সেখানেও কাজকর্ম-রোজগার বন্ধ। তাঁর কথায়, “ব্যক্তিগত কারণ নিয়ে কিছু লিখিনি। আসলে এত দিন হয়ে গেলেও জিম খুলছে না তো, তাই ভীষণ হতাশ লাগছে। এ রকম চলতে থাকলে তো যারা জিমের সঙ্গে যুক্ত তাঁরা না খেতে পেয়ে মরে যাবে। সেই জন্যই লিখেছি। আমরা যারা জিম ওনার তাঁদের কাছে এই মুহূর্তে জিম খোলা ভীষণ ভীষণ জরুরি।”

 

View this post on Instagram

 

A post shared by Singh Roshan (@singhroshan399)


রোশনের দাবি জিম খোলা প্রসঙ্গেই তাঁর ওই পোস্ট। কিন্তু এ ‘যুক্তি’ মানতে নারাজ নেটিজেনদের একটা বড় অংশ। কারণ, সাম্প্রতিক কালে তাঁর বিবাহিত জীবন চর্চায়। গত বছর দুর্গাপুজোর সময় থেকেই আলাদা থাকছেন শ্রাবন্তী এবং তাঁর বর্তমান স্বামী রোশন। বেশ কয়েক মাস ধরে কথাও নেই স্বামী-স্ত্রীর মধ্যে। শ্রাবন্তীর রাজনৈতিক জীবন নিয়ে মিডিয়ার মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছিলেন রোশন। এরই মধ্যে সপ্তাহ দুয়েক আগে আদালতে এক পিটিশন জমা দিয়ে রোশন জানান, ১২ এপ্রিল ই-মেইল ও হোয়াটসঅ্যাপের মাধ্যমে শ্রাবন্তীকে তাঁদের বৈবাহিক জীবন পুনরায় শুরু করার আর্জি জানিয়েছেন তিনি। তার উত্তরে ২৬ এপ্রিল শ্রাবন্তী জানিয়েছিলেন, যে তিনি রোশনের সঙ্গে কোনও ভাবেই বৈবাহিক জীবন শুরু করতে পারবেন না। তিনি আরও জানান, তার মনে শ্রাবন্তীর জন্য কোনও তিক্ততা নেই।

আরও পড়ুনঃ জীবনে ‘নতুন প্রেম’, ভিডিয়োতে ভালবাসায় ‘ধোকা’ খাওয়ার কথা শ্রাবন্তীর!

তিক্ততা নেই বললেও সম্প্রতি টিভিনাইন বাংলার কাছে এক ছবি এসেছিল। যেই ছবিতে এক উঠতি অভিনেত্রীর সঙ্গে আলো-আঁধারিতে রোশনের ভিডিয়ো চ্যাটে কথা বলার মুহূর্তও বন্দি হয়েছিল। তরুণী দাবি করেছিলেন রোশন তাঁর ক্রাশ। তিনিও রোশনের ক্রাশ। যদিও রোশনকে এ ব্যাপারে তখন জিজ্ঞাসা করা হলে তিনি প্রসঙ্গ এড়িয়ে যান।