জীবনে ‘নতুন প্রেম’, ভিডিয়োতে ভালবাসায় ‘ধোকা’ খাওয়ার কথা শ্রাবন্তীর!

Srabanti chatterjee : সম্প্রতি বাহারি ফোটোশুটে মেতেছেন অভিনেত্রী। এরকমই এক ফোটোশুটের ভিডিয়ো তিনি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। কালো লং গাউন। চুল উড়ছে হাওয়ায়, আলো-আঁধারি পরিবেশে তিনি মায়াবী

জীবনে 'নতুন প্রেম', ভিডিয়োতে ভালবাসায় 'ধোকা' খাওয়ার কথা শ্রাবন্তীর!
শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

প্রেমে পড়েছেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। হালফিলে টলিপাড়ার খবর তেমনটাই। মনে প্রেম অথচ ভিডিয়োতে ধোকা খাওয়ার কথা শ্রাবন্তীর। মার্ডার ছবির জনপ্রিয় গান ‘ দিল কো হাজার বার’-এর কথা আপনার মনে আছে নিশ্চয়ই? সেই গানই এ বার উঠে এল অভিনেত্রীর ভিডিয়োয়।

সম্প্রতি বাহারি ফোটোশুটে মেতেছেন অভিনেত্রী। এরকমই এক ফোটোশুটের ভিডিয়ো তিনি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। কালো লং গাউন। চুল উড়ছে হাওয়ায়, আলো-আঁধারি পরিবেশে তিনি মায়াবী। পিছনে একটানা বেজে চলেছে, “দিল কো বাঁচানা, ধোকা না খানা, ধোকা হ্যায় প্যায়ার ইয়ার প্যায়ার হ্যায় ধোকা…”। শ্রাবন্তীর জীবনে ভালবাসা ‘ধোকা’ কিনা তা অভিনেত্রী জানেন তবে দিন কয়েক আগেই তাঁর চর্চিত প্রেমিকের সঙ্গে প্রেমিকের জন্মদিন পালনের এক ছবি হাতে এসেছিল টিভিনাইন বাংলার।

আরও পড়ুন- এই মানুষটির কোলে মাথা দিয়েই মনের কথা শেয়ার করতে চাইছেন কাঞ্চন…

সেলিব্রেশন চলছিল শ্রাবন্তীর ফ্ল্যাটেই। হাজির ছিলেন তাঁর বাবা-মা এবং দিদিও। সূত্রের খবর, চর্চিত প্রেমিক অভিরূপ নাগ চৌধুরীকে নাকি এক হিরের আংটিও উপহার দিয়েছেন শ্রাবন্তী। যদিও শ্রাবন্তী এ ব্যাপারে মুখ খোলেননি। শ্রাবন্তীর ঘনিষ্ঠ সূত্রে খবর, আগের তিনটি সম্পর্ক ‘ওয়ার্ক’ না করায় এই প্রেমকে অন্তরালেই রাখতে চান অভিনেত্রী। তাই ব্যক্তিগত জীবন নিয়ে তাঁর মুখে কুলুপ। প্রসঙ্গত, গত বছর দুর্গাপুজোর সময় থেকেই আলাদা থাকছেন শ্রাবন্তী এবং তাঁর বর্তমান স্বামী রোশন। বেশ কয়েক মাস ধরে কথাও নেই স্বামী-স্ত্রীর মধ্যে। শ্রাবন্তীর রাজনৈতিক জীবন নিয়ে মিডিয়ার মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছিলেন রোশন। এরই মধ্যে সপ্তাহ দুয়েক আগে আদালতে এক পিটিশন জমা দিয়ে রোশন জানান, ১২ এপ্রিল ই-মেইল ও হোয়াটসঅ্যাপের মাধ্যমে শ্রাবন্তীকে তাঁদের বৈবাহিক জীবন পুনরায় শুরু করার আর্জি জানিয়েছেন তিনি। তার উত্তরে ২৬ এপ্রিল শ্রাবন্তী জানিয়েছিলেন, যে তিনি রোশনের সঙ্গে কোনও ভাবেই বৈবাহিক জীবন শুরু করতে পারবেন না। তিনি আরও জানান, তার মনে শ্রাবন্তীর জন্য কোনও তিক্ততা নেই।

তিক্ততা নেই বললেও সম্প্রতি টিভিনাইন বাংলার কাছে আরও এক ছবি এসেছিল। যেই ছবিতে এক উঠতি অভিনেত্রীর সঙ্গে আলো-আঁধারিতে রোশনের ভিডিয়ো চ্যাটে কথা বলার মুহূর্তও বন্দি হয়েছিল। তরুণী দাবি করেছিলেন রোশন তাঁর ক্রাশ। তিনিও রোশনের ক্রাশ। যদিও রোশনকে এ ব্যাপারে জিজ্ঞাসা করা হলে তিনি প্রসঙ্গ এড়িয়ে যান।

Click on your DTH Provider to Add TV9 Bangla