কাল তাঁর জন্মদিন, আজ হঠাৎ করে ‘মুক্তি’ চাইছেন কেন অভিনেত্রী রুক্মিনী মৈত্র?

Rukmini Maitra Post: ছবি শুধু পোস্টে নন, নিজের ইনস্টা রিলেও শেয়ার করেছেন অভিনেত্রী। সঙ্গে জুড়ে দিয়েছেন আভা ম্যাক্সের গাওয়া ‘নট ইয়োর বার্বি গার্ল’।

কাল তাঁর জন্মদিন, আজ হঠাৎ করে 'মুক্তি' চাইছেন কেন অভিনেত্রী রুক্মিনী মৈত্র?
রুক্মিণী মৈত্র।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 26, 2021 | 11:51 AM

রাত পোহাতেই তিনি হয়ে উঠবেন বার্থডে গার্ল। আর মোটামুটিভাবে বার্থ-ডে সেলিব্রেশন প্রায় শুরুই করে ফেলেছেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র। ইনস্টাগ্রাম রিল থেকে ইনস্টা পোস্টে তিনি একেবারেই ‘শান্ত’ থাকতে পারছেন না। তাঁর মুড এখন চাইছে ‘ব্রেক ফ্রি’। কিন্তু  রিয়েলিটি চেক যে-ই না করছেন বুঝতে পারছেন ‘মুক্ত’ হওয়ার অবকাশ নেই আপাতত।

রুক্মিনীর সম্প্রতি এক ভিডিয়ো পোস্টে সাদা-কালো ছবির কোলাজে জুড়ে দিয়েছেন এমনই এক ক্যাপশন। নিজের ওয়ার্ডরোবের সামনে দাঁড়িয়ে অভিনেত্রী। পায়ের হিল জুতোগুলো ধীরে সুস্থে খুলে রাখছেন তিনি। তাঁর টোল পড়া গালে রয়েছে চওড়া হাসি। হাসিমাখানো ভিডিয়োটি শুধু পোস্টে নন, নিজের ইনস্টা রিলেও শেয়ার করেছেন অভিনেত্রী। সঙ্গে জুড়ে দিয়েছেন মার্কিনি গায়িকা আভা ম্যাক্সের গাওয়া ‘নট ইয়োর বার্বি গার্ল’।

ঠিক চার বছর আগে মুক্তি পেয়েছিল রাজ চক্রবর্তী পরিচালিত ‘চ্যাম্প’। দেবের প্রযোজনায় এই ছবিতেই প্রথম অভিনয় করেন রুক্মিণী মৈত্র। প্রযোজক হিসেবে দেবও চার বছর পথ পেরিয়ে এলেন। কিন্তু রুক্মিণী একেবারে অন্য পেশার মানুষ ছিলেন। সফল মডেল থেকে অভিনয় জগতে পা রাখেন তিনি। গত চার বছরে বদলে গিয়েছে জীবনের অনেকটাই। চার বছর পর ফিরে তাকালে রুক্মিণীর মনে হয়, পাওনার ঝুলি পূর্ণ।

অভিনয় কেরিয়ারের চারটে বছর পেরিয়ে এসে কিছুটা নস্ট্যালজিক রুক্মিণী। TV9 বাংলাকে তিনি বললেন, “সত্যি কখনও ভাবিনি অভিনয় করব। অভিনয়ের প্রতি কোনও টান ছিল না। যেদিন ‘চ্যাম্প’-এ হ্যাঁ বলেছিলাম, তখন জানতাম এটাই প্রথম ছবি। এটাই শেষ ছবি। যেদিন অ্যানাউন্স হয়েছিল, আমি চ্যাম্প করছি, তখন বাইরে থেকে এবং কলকাতা থেকেও বেশ কিছু অফার এসেছিল। তখন বলেছিলাম, এটা করছি। আর করব না। মানুষ একটা প্ল্যান নিয়ে এগোয়, আর ঈশ্বর আর একটা প্ল্যান তৈরি করে রাখেন। সেটা মানুষ জানতেও পারে না।”

আরও পড়ুন অসুস্থ মিমি চক্রবর্তী! ভোর রাত থেকে পেট ব্যথায় কাবু অভিনেত্রী-সাংসদ