টলিউডে করোনার থাবা, আক্রান্ত ঋতব্রত, উপসর্গ গায়িকা পরমারও

অভিনেতা তাঁর ফেসবুক পোস্টে লেখেন, “আজ আমার রিপোর্ট কোভিড পজিটিভ এসেছে। আমি এখন বাড়িতেই কোয়ারেন্টাইন করছি। আমার বাড়ির বাকি সবার রিপোর্ট নেগেটিভ। ডাক্তারের সঙ্গে পরামর্শ করে সব নিয়ম মেনে আমি সুস্থ হয়ে উঠব, আমার একটি নিরাপদ বাড়ি আছে, আমার বাবা মা আছেন।

টলিউডে করোনার থাবা, আক্রান্ত ঋতব্রত, উপসর্গ গায়িকা পরমারও
পরমা-ঋতব্রত।
Follow Us:
| Updated on: Apr 19, 2021 | 8:04 PM

শুধু বলিউডে নয়। কোভিডের দ্বিতীয় ঢেউয়ের ঝড় আঁছড়ে পড়েছে টলিউডেও। কোভিডের উপসর্গ দেখা গিয়েছে সঙ্গীতশিল্পী পরমা বন্দ্যোপাধ্যায়ের শরীরেও।

তিনি তাঁর ফেসবুক পোস্টে লিখেছেন, ‘নতুন স্ট্রেনের সমস্ত লক্ষণগুলি অনুভব করছি। হালকা ফ্লু এবং জ্বর, স্বাদ- গন্ধ চলে গিয়েছে, মাথা ব্যথা হওয়া, জিভ শুকিয়ে যাচ্ছে্ , শ্রবণশক্তি কমেছে,  জিভের ছাল উঠছে।’ শুধু পরমা নন করোনার দ্নতুন সট্রেনে আক্রান্ত হয়েছেন অভিনেতা ঋতব্রত মুখোপাধ্যায়ও।

 

 

অভিনেতা তাঁর ফেসবুক পোস্টে লেখেন, “আজ আমার রিপোর্ট কোভিড পজিটিভ এসেছে। আমি এখন বাড়িতেই কোয়ারেন্টাইন করছি। আমার বাড়ির বাকি সবার রিপোর্ট নেগেটিভ। ডাক্তারের সঙ্গে পরামর্শ করে সব নিয়ম মেনে আমি সুস্থ হয়ে উঠব, আমার একটি নিরাপদ বাড়ি আছে, আমার বাবা মা আছেন। কিন্তু তাঁদের কথা ভাবুন যাঁরা চিকিৎসা করার সময়টুকুও পাচ্ছেন না! কিন্তু ওদিকে আমাদের রাজনৈতিক প্রচার চলছে-চলবে, সে যত মানুষ মারা যাক না কেন! অসুখটা আসলে মাথায় এবং সেই অসুখ ছড়াচ্ছে! খোঁজ নেওয়ার জন্য সবাইকে ধন্যবাদ, ভালো থাকবেন।”

 

আরও পড়ুন কেন বন্ধ হল ঋতব্রতর নাটক ‘দেশের নামে’?

 

গত এক সপ্তাহে যারা ঋতব্রত মুখোপাধ্যায়ের সংস্পর্শে এসেছেন তাঁদের টেস্ট করানোর আবেদন করেছেন অভিনেতা।তবে এখন তিনি স্থিতিশীল বলেই জানা গিয়েছে। নিজের নির্দেশনায় প্রথম প্রসেনিয়াম থিয়েটার ‘দেশের নামে’ নিয়ে ভীষণ ব্যস্ত ছিলেন ঋতব্রত। গত ১৩ এপ্রিল রায়গঞ্জে ‘দেশের নামে’ নাটকটি মঞ্চস্থ করেন ঋতব্রত এবং তাঁর দল। বালুরঘাট, মালদার পর কালিয়াগঞ্জ এবং রায়গঞ্জে মঞ্চস্থ হয় নাটক। বেশ কিছুদিন আগে ঋতব্রত মুখোপাধ্যায় অভিনীত-পরিচালিত নাটক ‘দেশের নামে’, যা আদ্যপান্ত একটি রাজনৈতিক নাটক, সেটি কল্যাণীতে অভিনয়ের কথাও ছিল, তবে তা ‘বন্ধ করিয়ে দেওয়া হয়েছে’ বলে অভিযোগ করেন ঋতব্রত। সোশ্যাল মিডিয়ায় লাইভ ভিডিয়োর মাধ্যমে তা জানান স্বয়ং ঋতব্রত এবং তারপরে বেশ হৈচৈ পড়ে যায় সে সময়ে।