TV-Gossip: বছরের শুরুতেই জগন্নাথ দর্শন, নিজের জন্য কী চাইলেন পর্দার ‘দূর্গা’? সংঘমিত্রার পর্দা ফাঁস মানালির হাতে

Sanghamitra Talukdar: নতুন বছরের শুরুতেও গিয়েছিলেন পুরী। তবে পার্টি মুডে নয়। সকলেই যখন সেলিব্রেশনে ব্যস্ত ছিলেন, তখন তিনি পৌঁছে যান জগন্নাথ দেবের মন্দিরে।

TV-Gossip: বছরের শুরুতেই জগন্নাথ দর্শন, নিজের জন্য কী চাইলেন পর্দার 'দূর্গা'? সংঘমিত্রার পর্দা ফাঁস মানালির হাতে
Follow Us:
| Edited By: | Updated on: Jan 21, 2023 | 10:21 AM

সংঘমিত্রা তালুকদার, টিভির পর্দায় এক পরিচিত মুখ। সকলের কাছে তিনি পর্দার দূর্গা নামেই বেশি পরিচিত। আমার দূর্গা ধারাবারিকে তাঁর চরিত্র যেভাবে দাপটের সঙ্গে ভক্তমনে রাজত্ব করেছিল, তারপর থেকেই পাল্টে গিয়েছিল তাঁর চেনা নাম। অধিকাংশ মেগা অভিনেতার সঙ্গেই এমনটা ঘটে থাকে। সংঘমিত্রাও তার ব্যতিক্রম ছিলেন না। তবে পর্দার দূর্গা একাধিক ধারাবাহিকে কাজ করলেও তাঁর সেই চরিত্রই ভক্তদের মনে চিরস্থায়ী। এখন কী করছেন তিনি? সম্প্রতি উপস্থিত হয়েছিলেন দিদি নম্বর ১-এর মঞ্চে। সেখানেই রচনা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে খোলা মনে আড্ডায় মাতলেন, আরও তিন অভিনেত্রীর সঙ্গে। পাশাপাশি হল ব্যক্তিগত জীবন পর্দা ফাঁসও।

সংঘমিত্রা তালুকদার বরাবরই বেশ হাসিখুশি থাকেন, খোলা মনে কথাও বলতে পছন্দ করেন। তাই কোনও রাখঢাক না করেই জানিয়ে দিলেন রচনাকে তিনি মাঝে মধ্যে ঘুরতে যেতে বেশ পছন্দ করেন। নতুন বছরের শুরুতেও গিয়েছিলেন পুরী। তবে পার্টি মুডে নয়। সকলেই যখন সেলিব্রেশনে ব্যস্ত ছিলেন, তখন তিনি পৌঁছে যান জগন্নাথ দেবের মন্দিরে। ‘কী চাইলে?’ রচনার প্রশ্নের উত্তর দিয়ে তিনি জানান- ‘একটা পাত্র। এবার একটা ছেলে চেয়ে এসেছেন নিজের জন্য’।

&

সত্যি কি তাই! এবার একটা হিল্লে হয়ে যাবে মনে হচ্ছে, মন্তব্য করাতেই পাশ থেকে চেপে ধরে অভিনেত্রী মানালি দে। প্রশ্ন করেন, ‘জগন্নাথ দেবের নাম করে বলতো, তোর জীবনে কেউ নেই’। তাতেই বিপাকে পড়তে হয় অভিনেত্রীকে। প্রতিবাদ জানিয়ে বলেন- ‘এটা ঠিক হচ্ছে না’। এই উত্তরেই স্পষ্ট হয়ে যায় রচনা ও ভক্তদের কাছে, তিনি সিঙ্গল নন। ব্যক্তিজীবনে তিনি দিব্যি প্রেম করছেন। তবে পাত্র এখনও আড়ালেই।