Viral Photo: ‘পোশাক না খুলেও সেলেব হওয়া যায় মা’, কেন হঠাৎ সোলাঙ্কিকে উপদেশ নেটপাড়ার?

Solanki Roy: কী এমন ছবি পোস্ট করলেন সোলাঙ্কি, যা দেখা মাত্রই উপদেশ দিয়ে বসলেন নেটপাড়া।

Viral Photo: 'পোশাক না খুলেও সেলেব হওয়া যায় মা', কেন হঠাৎ সোলাঙ্কিকে উপদেশ নেটপাড়ার?
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Mar 30, 2022 | 2:16 PM

সোলাঙ্কি রায়, সিনেদুনিয়ার বেশ জনপ্রিয় নাম। একের পর এক ভালো কাজের মধ্যে দিয়ে যিনি নিজেকে সর্বদাই হিটলিস্টে ধরে রেখেছেন। এক কথায় বলতে গেলে, যাঁর ঘরোয়া লুক কোথাও গিয়ে যেন তাঁর অভিনয়ের দাপটকে আরো এক ধাপ এগিয়ে দেয়। সোলাঙ্কির ঠিক তেমনই এক সেলেব, যাঁর সঙ্গে ভক্তদের বেশ গভীর সংযোগ। সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলেই স্পষ্ট হয়ে যায় তাঁর লুক থেকে শুরু করে তাঁর ফ্যাশন-স্টাইল। সাধারণত বাঙালি লুকেই তিনি ধরা দেন বারে বারে। প্রতিটা ফ্রেমেই সাবেকি লুকের ছোঁয়া।

আর এই খুব সহজভাবে নিজেকে ধরে রাখার ক্ষমতাটাই সোলাঙ্কিকে আর পাঁচটা স্টারের থেকে বেশ কিছুটা আলাদা করে রাখে। আর তাঁর চরিত্রের সঙ্গে পাল্লা দিয়েই পর্দায় বোঁনা খড়ির চরিত্রও তাই ভক্তদের বেশ পছন্দের। কোথাও গিয়ে যেন ছন্দে ফেরা নিজের মত করে, কিন্তু সেই খড়ি বা সকলের প্রিয় সোলাঙ্কি যখন ছক ভেঙে ওয়েস্টার্ন লুকে ধরা দিলেন! তখন মেনে নিতে বেজায় কষ্ট হচ্ছে ভক্তদের। কাঁধ থেকে খুলে পড়ছে পোশাক, ছবি দেখেই কমেন্ট বক্সে নেটিজেনেরা দিয়ে বসলেন উপদেশ।

সেলিব্রিটি হতে গেলে পোশাক বা কাপড় খুলতে হয় না। কমেন্টে জ্বলজ্বল করা উপদেশের সঙ্গে মিলল বেশ প্রশংসা ও পাশাপাশি ভরে উঠল লাইকের বন্যায়। ফ্যাশানিস্তা সোলাঙ্কি যে সব রকমের ফ্রেমেই পারফেক্ট, তা আর বলার অপেক্ষা রাখে না। কোথাও গিয়ে যেন চেনা ছন্দে নিজেকে তুলে ধরে একই পেশে বারে বারে উপস্থাপনা করার কারণেই হয়তো মিলল এমন উপদেশ। তবে সোলাঙ্কি নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় খুব বেশি ছবি শেয়ার করে না। মাঝে মধ্যে পোস্ট করা প্রমোশন হোক বা ঘরোয়া সাজে নো ফিল্টার লুক বা ফোটোশুট, নিজের পছন্দের ফ্রেম মাঝে মধ্যে ভক্তদের উদ্দেশে তিনি দিয়ে থাকেন, যা এক কথায় বলতে গেলে ভক্তদের বেশ পছন্দের তালিকায় জায়গা করে নেয়।

আরও পড়ুন- Social Media Troll: গোপনাঙ্গ ঢাকতে কখনও পাতা কখনও তোয়ালে, চুরি বিদ্যায় ফোটোশুটে ট্রোলিং ঝড়! উত্তরে কী বলেছিলেন ডাব্বু রাতনানি

আরও পড়ুন- Oscar 2022: অস্কার স্মৃতিচারণে থাকল না লতা মঙ্গেশকরের নাম, প্রতিবাদে গর্জে উঠল নেটপাড়া

আরও পড়ুন- Shocking News: বাস্তু মানেন সলমন! সেই কারণেই কি আজও অবিবাহিত তিনি! রহস্য ফাঁস করলেন নিজেই

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla