Soumitrisa-Dev: মিঠাই-এর পর এবার দেবের নায়িকা সৌমিতৃষা, কবে থেকে শুরু শুটিং

Tollywood Inside: ছক ভাঙা ছবি, ও অন্যস্বাদের অভিনেত্রীদেরই বাছাই করে ছবিতে নিচ্ছেন টলিউডের খোকাবাবু। সদ্য শ্বেতার সঙ্গে প্রজাপতি করেছেন দেব। 

Soumitrisa-Dev: মিঠাই-এর পর এবার দেবের নায়িকা সৌমিতৃষা, কবে থেকে শুরু শুটিং
Follow Us:
| Edited By: | Updated on: Jun 02, 2023 | 6:39 AM

সদ্য শেষ হল মিঠাই ধারাবাহিকের কাজ। ৩১ মে শেষ শুটিং হল ধারাবাহিকের। এই ধারাবাহিকের হাত ধরেই অভিনয় জগতে আত্মপ্রকাশ হয়েছিল অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডুর। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিলেন তিনি মিঠাই চরিত্রে। তবে কেরিয়ারে থেমে থাকা নয়। এই জনপ্রিয়তাকেই অস্ত্র করে এবার সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নিয়েছেন অভিনেত্রী। ছোট পর্দার পর এবার পালা বড় পর্দার। প্রথম ধারাবাহিকের পর হারিয়ে যাওয়া নয়, বরং দেবের নায়িকা হতে চলেছেন তিনি। দেব তাঁর বরাবরই ভীষণ প্রিয়। প্রিয় অভিনেতার সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে বেজায় খুশি সৌমিতৃষা। তাঁর সঙ্গে দেবকে মাঝে মধ্যেই  দেখা যায়। ছক ভাঙা ছবি, ও অন্যস্বাদের অভিনেত্রীদেরই বাছাই করে ছবিতে নিচ্ছেন টলিউডের খোকাবাবু। সদ্য শ্বেতার সঙ্গে প্রজাপতি করেছেন দেব।

এবার পালা প্রধান ছবির। এই ছবিতেই দেবের সঙ্গে দেখা যাবে সৌমিতৃষাকে। খবর সামনে এসেছিল বহু আগেই। যদিও বিষয়টা নিয়ে মিশ্র প্রতিক্রিয়া বিভিন্ন মহলে। কেউ বলছেন, দেবের পাশে বেমানান সৌমিতৃষা, কেউ আবার প্রিয় নায়িকার এই সাফল্যে বেজায় খুশি। যদিও ট্রোলিং-কে কোনওদিনই গুরুত্ব দেননি অভিনেত্রী। বরাবরই তিনি এই বিষয় এড়িয়ে গিয়েছেন। এবারও তার ব্যতিক্রম হল না। মিঠাই ধারাবাহিকের কাজ শেষ করে এবার তিনি প্রধান-এর জন্য প্রস্তুতি নিচ্ছেন। অগস্ট মাস থেকেই শুরু ছবির কাজ।

মিঠাই ধারাবাহিকের জনপ্রিয়তা ঠিক কতটা ছিল, তা আর আলাদা করে বলার অপেক্ষা রাখে না। টিআরপি-র তালিকায় ধারাবাহিক তলানিতে থাকলেও এই জুটিকে দেখার জন্য শুটিং-এর শেষ দিন উপচে পড়েছিল ভিড়। প্রসঙ্গত, ৩১ মে শেষ শুট হয় এই ধারাবাহিকের। প্রায় দু’বছর ধরে টেলিভিশনের পর্দায় দাপিয়ে বেরিয়েছে মিঠাই। একের পর এক মোড় ঘুরে গল্প এখন যে পর্যায়ে এসেছে তাতে প্রাথমিকভাবে অনেকেই মুখ ফিরিয়েছিল এই ধারাবাহিক থেকে। তাই বলে সত্যিই শেষ হয়ে যাবে অনেকেই হয়তো অনুমান করতে পারেননি কেউই। যদিও সব শুরুরই একটা শেষ থাকে, তাই এবার মিঠাই পর্ব ইতি হল। এখন দেখার বড়পর্দায় কতটা দাপটের সঙ্গে অভিনয় করে নিজেকে আরও একবার প্রমাণ করেন সৌমিতৃষা।