সোশ্যাল মিডিয়ায় ট্রোল ঝড়, ঘুম ভেঙেই সৌমিতৃষা যখন দেখেন…

Soumitrisha Kundu: দর্শকেরা ভালবাসলে, তাঁকে নিয়ে পোস্ট করলে তাঁর ভালই লাগে।  TV9 বাংলার মুখোমুখি হয়ে তিনি জানিয়ে দিলেন, ভালবাসা পেতে কারই না ভাললাগে। তবে ট্রোল?

সোশ্যাল মিডিয়ায় ট্রোল ঝড়, ঘুম ভেঙেই সৌমিতৃষা যখন দেখেন...
Follow Us:
| Edited By: | Updated on: Jan 01, 2024 | 11:00 AM

সৌমিতৃষা কুণ্ডু, ছোটপর্দা থেকে সফর শুরু। সাত বছরের কেরিয়ারে শেষ তিন বছর তাঁর কাছে খানিকটা স্বপ্নের মতো। নিজের কঠোর পরিশ্রমের সামান্য ফলও যদি মেলে কারই না ভাল লাগে। দর্শকেরা ভালবাসলে, তাঁকে নিয়ে পোস্ট করলে তাঁর ভালই লাগে।  TV9 বাংলার মুখোমুখি হয়ে তিনি জানিয়ে দিলেন, ভালবাসা পেতে কারই না ভাললাগে। তবে ট্রোল? রাতদিন একশ্রেণি যখন কটাক্ষের বন্যা বইয়ে দেয়, তখন কোনও স্টারেরই হয়তো দেখতে ভাল লাগে না। সম্প্রতি একাধিকবার কটাক্ষের শিকার হতে হয়েছে তাঁকে। তা নিয়ে প্রশ্ন করতেই তিনি হাসি মুখে উত্তর দিলেন, ”না-না, খারাপ কেন লাগবে। কেউ ভালটা বললে ভাল… আর খারাপটা বললে সেটা গ্রহণ করব না? কেউ ভাল মনে বলেন, কেউ আবার আঘাত দিতে বলেন, বুঝতে পারি, তবে জানেন তো যখন ঘুম থেকে উঠে দেখি সৌমিতৃষা নামটা তখন ভাললাগাটাই মনে কাজ করে। মনে হয়, এই তো, মানুষ আমায় নিয়ে কথা বলছেন। ওটাই ভাল লাগে বিশ্বাস করুন। মানুষের মাঝে থেকে যেতে কোন শিল্পী না চায় বলুন তো। যেদিন মুঘ ভেঙে নামটা দেখতে পাই না, বরং সেইদিন চিন্তার কারণ…। কেন কেউ কিছু লিখলেন না আমায় নিয়ে, বললেন না আমায় নিয়ে…।”

প্রসঙ্গত, টলিপাড়ার তিনি নয়া স্টার তিনি। টেলিভিশনের পর্দা থেকে ওঠা। মিঠাই চরিত্র হয়ে তিনি সকলের মন জয় করেছিলেন। কেরিয়ার শুরু হয়েছে ৭ বছর আগে। তবে প্রচারের আলোতে আসা মিঠাই ধারাবাহিকের হাত ধরে। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল সেই চরিত্র। আজও তিনি অধিকাংশের মুখে মিঠাই কিংবা মিঠি। তবে একশ্রেণির ভক্ত তাঁকে এখন রুমি নামেই চেনে। তাঁর প্রথম মুক্তি পাওয়া ছবি প্রধান নিয়ে এখন চর্চা তুঙ্গে। বড়দিন উপলক্ষ্যে এই ছবি মুক্তি পেয়েছে। বাংলার বুকে ভালই ব্যবসা করছে ছবি।