Srabanti Chatterjee: শ্রাবন্তীকে মিথ্যে প্রতিশ্রুতি টলি-অভিনেতার! পড়লেন ধরাও…

Srabanti Chatterjee: মিথ্যে প্রতিশ্রুতি শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। দিলেন বাংলা সিনেমারই জনপ্রিয় নায়ক জিতু কামাল। যদিও সবটা ধরে ফেললেন শ্রাবন্তী। তারপর কী হল? পুরোটাই ধরা পড়েছে এক ভিডিয়োতে। আর সেই ভিডিয়ো সামনে আসতেই জলের মতো পরিষ্কার হয়েছে গোটা বিষয়টা।

Srabanti Chatterjee: শ্রাবন্তীকে মিথ্যে প্রতিশ্রুতি টলি-অভিনেতার! পড়লেন ধরাও...
শ্রাবন্তী চট্টোপাধ্যায়।
Follow Us:
| Edited By: | Updated on: May 18, 2023 | 9:05 PM

মিথ্যে প্রতিশ্রুতি শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে। দিলেন বাংলা সিনেমারই জনপ্রিয় নায়ক জিতু কামাল। যদিও সবটা ধরে ফেললেন শ্রাবন্তী। তারপর কী হল? পুরোটাই ধরা পড়েছে এক ভিডিয়োতে। আর সেই ভিডিয়ো সামনে আসতেই জলের মতো পরিষ্কার হয়েছে গোটা বিষয়টা। এই মুহূর্তে লন্ডনে জিতু ও শ্রাবন্তী। অংশুমান প্রত্যুষের আগামী ছবি ‘বাবুসোনা’তে অভিনয় করছেন তাঁরা। দেখা যাবে জুটি হিসেবেও। লন্ডনের রাস্তায় জমে উঠেছে তাঁদের রোম্যান্স। আর জিতুও রিল ভিডিয়োতে ক্রমশ হয়ে উঠছেন পটু। আর এরকমই এক রিলসে জিতু শ্রাবন্তীর দিকে রোম্যান্টিক মেজাজে গাইতে শুরু করেন সুনীল শেট্টি ও শিল্পা শেট্টির সেই আইকনিক গান– ‘তুম যো কেহদো তো চাঁদ তারো কো…’।

এই গান শুনে শ্রাবন্তী গলে যাবেন এ একেবারে ভুল। বরং তিনি পাল্টা জিতুর দিকে প্রশ্ন ছুড়ে দিলেন,” হ্যাঁ যাও, নিয়ে এস। চাঁদ-তারা নিয়ে এস’। জিতুও আর কী করেন। চাঁদ-তারা নিয়ে আসা যে অসম্ভব, তা বুঝতেই পেরেই, পিছু হটেন নায়ক। এই গোটা ভিডিয়োটাই ইনস্টাগ্রামে পোস্ট করেছেন জিতু। ক্যাপশনে শ্রাবন্তীকেব ট্যাগ করে তিনি লেখেন, ” কেন আমার সঙ্গে এরকম করছ? কেন?” উত্তর দিয়েছেন নায়িকাও। জিতুকে পাল্টা তিনি লিখেছেন, ‘কারণ আমার ভাল লাগছে’। প্রসঙ্গত,লন্ডনে ছবির শুটিংয়ে হাজির হয়েছেন জিতুর স্ত্রী নবনীতাও। এ ছাড়াও ওই ছবিতে অভিনয় করতে দেখা যাবে বিদেশি অভিনেত্রী অ্যালেক্সজান্দ্রিয়া টেলরকেও। কী নিয়ে এই ছবি? ছবির নাম ‘বাবুসোনা’। আদপে এটি একটি কমেডি ছবি। নায়িকা হলেন চোর আর নায়ক হলেন কিডন্যাপার। কীভাবে চোর-কিডন্যাপারে কেমিস্ট্রি জমে, এখন সেটাই দেখার।

View this post on Instagram

A post shared by jeetu??(J.K) (@jeetu_kamal)

শ্রাবন্তীর জীবনে বিতর্ক অবিরাম। তাঁর ব্যক্তিগত জীবন বরাবরই চর্চায়। মাস কয়েক ধরেই তাঁর নাম জড়িয়েছে এক টলি পরিচালকের সঙ্গে। যদিও এই প্রেমের কথা পরিচালক বা নায়িকা কেউই স্বীকার করেননি। আপাতত তাঁর হাতে রয়েছে ‘দেবী চৌধুরানি’র মতো বড় প্রজেক্ট। সব মিলিয়ে বেজায় ব্যস্ত নায়িকা।