সামনে পেয়েই ঝাঁপিয়ে পড়লেন শ্রাবন্তীর ওপর! অল্পের জন্য নিস্তার নায়িকার

শ্রাবন্তী চট্টোপাধ্যায়--- তাঁকে ঘিরে আলোচনার শেষ নেই। কিন্তু তাঁর ভক্তের সংখ্যাও নেহাত কম নয়। বছর শেষে তিনি গিয়েছিলেন এক অনুষ্ঠানে। কিন্তু সেখানে গিয়েই এক অপ্রীতিকর অবস্থার মধ্যে পড়তে হল তাঁকে। উৎসাহী জনতা রীতিমতো ঝাঁপিয়ে পড়তে গেলেন তাঁর উপর।

সামনে পেয়েই ঝাঁপিয়ে পড়লেন শ্রাবন্তীর ওপর! অল্পের জন্য নিস্তার নায়িকার
শ্রাবন্তী চট্টোপাধ্যায়।
Follow Us:
| Edited By: | Updated on: Jan 01, 2024 | 9:10 PM

শ্রাবন্তী চট্টোপাধ্যায়— তাঁকে ঘিরে আলোচনার শেষ নেই। কিন্তু তাঁর ভক্তের সংখ্যাও নেহাত কম নয়। বছর শেষে তিনি গিয়েছিলেন এক অনুষ্ঠানে। কিন্তু সেখানে গিয়েই এক অপ্রীতিকর অবস্থার মধ্যে পড়তে হল তাঁকে। উৎসাহী জনতা রীতিমতো ঝাঁপিয়ে পড়তে গেলেন তাঁর উপর। প্রিয় তারকাকে এত কাছে থেকে দেখার সৌভাগ্য যে বারবার আসে না তাঁদের জীবনে! আর একটু হলেই ‘মবড’ হতেন তিনি। তবে তাঁর নিরাপত্তারক্ষীরা পুরো ঘটনাটিকেই সামাল দিয়েছেন দক্ষ হাতে। যদিও গোটা ঘটনায় ভীত তাঁর ভক্তরা। শ্রাবন্তীকে তাঁদের অনুরোধ, “একটু সাবধানে থাকবেন।” দেখুন সেই ভিডিয়ো…

প্রসঙ্গত, গত বছরটা বেশ ভালই গিয়েছে শ্রাবন্তীর। অন্যতম হাইবাজেট ছবি ‘দেবী চৌধুরানী’তে তিনিই হিরোইন। সেই ছবির জন্য জোরকদমে প্রস্তুতি নিচ্ছেন তিনি। ছবির জন্য শিখতে হয়েছে অসিচালনা, শিখতে হয়েছে ঘোড়ায় চড়া। পরিচালক শুভ্রজিৎ মৈত্র যার সঙ্গে শ্রাবন্তীর প্রেমের গুঞ্জন বিগত বেশ কিছু সময় ধরেই টলিউডে বর্তমান।

এর আগে ছবি প্রসঙ্গে টিভিনাইন বাংলাকে শুভ্রজিৎ বলেন, “পাঁচটি বড় বাজেটের বাংলা ছবিতে যে পরিশ্রম ও অর্থ প্রয়োজন, সেই বাজেটে এই ছবি হতে চলেছে। অ্যাকশনের দিকটাও খুব গুরুত্বপূর্ণ। যোগাযোগ করা হয়েছে ভারতের বিখ্যাত অ্যাকশন ডিরেক্টরদের সঙ্গে।” বাংলা ছাড়াও ছ’টি ভারতীয় ভাষায় মুক্তি পাওয়ার কথা ‘দেবী চৌধুরাণী’র। স্থানীয় লোককথা এবং ইস্ট ইন্ডিয়া কোম্পানির আর্কাইভের সাহায্য নিয়ে পরিচালক স্বয়ং এই ছবির চিত্রনাট্য তৈরি করেছেন এক বছরেরও বেশি সময় ধরে। ছবিটি দর্শক মনে কতটা জায়গা করে নিতে পারে এখন সেটাই দেখার।