‘প্রেমিক’-এর জন্মদিনের পার্টিতে সপরিবারে শ্রাবন্তী, সম্পর্ক এগোল আরও এক ধাপ?

সূত্র বলছে শ্রাবন্তী এবং তাঁর 'চর্চিত প্রেমিক' অভিরূপ নাগ চৌধুরীর প্রেম এগিয়ে গিয়েছে আরও এক ধাপ। মিলেছে পরিবারের সম্মতিও।

'প্রেমিক'-এর জন্মদিনের পার্টিতে সপরিবারে শ্রাবন্তী, সম্পর্ক এগোল আরও এক ধাপ?
বাবা- মা এবং দিদির সঙ্গে শ্রাবন্তী। কালো পোশাকে অভিরূপ। নিজস্ব চিত্র
Follow Us:
| Edited By: | Updated on: Jun 19, 2021 | 1:47 PM

রোশন সিং শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে আবারও একসঙ্গে থাকতে চেয়ে আদালতে আবেদন জানিয়েছেন। অন্যদিকে সূত্র বলছে,  শ্রাবন্তী এবং তাঁর ‘চর্চিত প্রেমিক’ অভিরূপ নাগ চৌধুরীর প্রেম এগিয়ে গিয়েছে আরও এক ধাপ। মিলেছে পরিবারের সম্মতিও। প্রমাণ, শ্রাবন্তীর ফ্ল্যাটেই অভিরূপের জন্মদিন সেলিব্রেশন।

শুধু সেলিব্রেশনই নয়, শ্রাবন্তীর তরফে মিলেছে দামি উপহার, পার্টিতে দেখা গিয়েছেন অভিনেত্রীর বাবা-মা, দিদি স্মিতা চট্টোপাধ্যায়কেও। টিভিনাইন বাংলার কাছে সেই ছবি পৌঁছেছে এক্সক্লুসিভলি। যা দেখে নেটিজেনরা মনে করছেন সম্পর্ক কেবল আর দু’জনাতে আটকে নেই। শীঘ্রই বাজতে চলেছে বিয়ের সানাই?

আরও পড়ুন-শ্রাবন্তীর সঙ্গেই থাকতে চাই, আদালতে জানালেন রোশন

অভিরূপ পেশায় ব্যবসায়ী। মাঝে মধ্যেই শ্রাবন্তীর কমেন্ট সেকশনে কমেন্ট করতে দেখা যায় তাঁকে। যদিও প্রেম নিয়ে এখনও পর্যন্ত কেউই একটা বাক্যই খরচ করেননি। শ্রাবন্তীর ঘনিষ্ঠ সূত্রে খবর, আগের তিনটি সম্পর্ক ‘ওয়ার্ক’ না করায় এই প্রেমকে অন্তরালেই রাখতে চান অভিনেত্রী। তাই ব্যক্তিগত জীবন নিয়ে তাঁর মুখে কুলুপ। যদিও ‘নতুন প্রেম’-এর জন্মদিনে তিনি গিফট করেছেন এক দামি আংটি, তাতে রয়েছে হিরে বসানো।

প্রসঙ্গত, গত বছর দুর্গাপুজোর সময় থেকেই আলাদা থাকছেন শ্রাবন্তী এবং তাঁর বর্তমান স্বামী রোশন।  বেশ কয়েক মাস ধরে কথাও নেই স্বামী-স্ত্রীর মধ্যে। শ্রাবন্তীর রাজনৈতিক জীবন নিয়ে মিডিয়ার মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছিলেন রোশন। এরই মধ্যে সপ্তাহ দুয়েক আগে আদালতে এক পিটিশন জমা দিয়ে রোশন জানান,  ১২ এপ্রিল ই-মেইল ও হোয়াটসঅ্যাপের মাধ্যমে শ্রাবন্তীকে তাঁদের বৈবাহিক জীবন পুনরায় শুরু করার আর্জি জানিয়েছেন তিনি। তার উত্তরে ২৬ এপ্রিল শ্রাবন্তী জানিয়েছিলেন, যে তিনি রোশনের সঙ্গে কোনও ভাবেই বৈবাহিক জীবন শুরু করতে পারবেন না। তিনি আরও জানান, তার মনে শ্রাবন্তীর জন্য কোনও তিক্ততা নেই। যদিও শ্রাবন্তী এ ব্যাপারে তখনও মুখ খোলেননি।