শ্রাবন্তীর সঙ্গেই থাকতে চাই, আদালতে জানালেন রোশন

সোমবার শিয়ালদহের ফাস্টট্র্যাক কোর্টে এই মামলা দায়ের করেছেন রোশন। তিনি জানিয়েছেন, শ্রাবন্তীর সঙ্গেই দাম্পত্য জীবন এগিয়ে নিয়ে যেতে চান।

শ্রাবন্তীর সঙ্গেই থাকতে চাই, আদালতে জানালেন রোশন
রোশন সিং এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়।
TV9 Bangla Digital

| Edited By: Sohini chakrabarty

Jun 07, 2021 | 10:41 PM

গত বছর দুর্গাপুজোর সময় থেকেই আলাদা থাকছেন দু’জনে। বেশ কয়েক মাস ধরে কথাও নেই স্বামী-স্ত্রীর মধ্যে। শ্রাবন্তীর রাজনৈতিক জীবন নিয়ে মিডিয়ার মাধ্যমে শুভেচ্ছা জানিয়েছিলেন রোশন। তবে ঝামেলা ভুলে আবার শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান রোশন সিং। হিন্দু বিবাহ আইনের ৯ নম্বর ধারায় রেস্টিটিউশন অফ কনজুগাল রাইটসের কথা বলা আছে। সেই অধিকার থেকেই আদালতে মামলা দায়ের করেছেন শ্রাবন্তীর স্বামী রোশন।

হিন্দু বিবাহ আইনের ৯ নম্বর ধারায় কী বলা হয়েছে?

স্বামী বা স্ত্রী কেউ যদি কোনও যুক্তিযুক্ত কারণ না দেখিয়ে একসঙ্গে না থাকেন, তবে অপরজন এই ধারায় মামলা করতে পারেন। তখন সম্পর্ক থেকে বেরিয়ে যাওয়া ব্যক্তিকে ছেড়ে যাওয়ার যথাযথ যুক্তিপূর্ণ কারণ দেখাতে হয়।

Roshan-Srabanti

রোশনের করা পিটিশনে লেখা আছে, ১২ এপ্রিল ই-মেইল ও হোয়াটসঅ্যাপের মাধ্যমে শ্রাবন্তীকে তাঁদের বৈবাহিক জীবন পুনরায় শুরু করার আর্জি জানিয়েছিলেন রোশন। তার উত্তরে ২৬ এপ্রিল শ্রাবন্তী জানিয়েছিলেন, যে তিনি রোশনের সঙ্গে কোনও ভাবেই বৈবাহিক জীবন শুরু করতে পারবেন না।

আরও পড়ুন- ‘রামধনু’র সাত বছর, গার্গীর চোখে কতটা বদল হল ‘মিতালি’র?

এই ঘটনার পর সোমবার শিয়ালদহের ফাস্টট্র্যাক কোর্টে এই মামলা দায়ের করেছেন রোশন। তিনি জানিয়েছেন, শ্রাবন্তীর সঙ্গেই দাম্পত্য জীবন এগিয়ে নিয়ে যেতে চান। তার মনে শ্রাবন্তীর জন্য কোনও তিক্ততা নেই। যদিও শ্রাবন্তী এ বিষয়ে এখনও কোনও প্রতিক্রিয়া দেননি। দিন কয়েকের মধ্যে শ্রাবন্তীর কাছে আদালতের নোটিস পৌঁছবে। তার উত্তরে শ্রাবন্তী কী জবাব দেন, সেটাই এখন সবচেয়ে বড় প্রশ্ন।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla