Sreelekha Mitra: এ কেমন শ্রীলেখা! ডিনারে ‘ডায়েট ফুড’ নাকি ‘ঢপের’, চকোলেট খেয়ে বলছেন ‘জীবনে রোগা হব না’

একদিকে শ্রীলেখা বলছেন রোগা হবেন না। আবার অন্যদিক চলছে জিমিং সেশন। ‘আস্ক মি এনিথিং’ সেশনে ফ্যানদের বেশিরভাগ প্রশ্নের উত্তর তিনি দেন ওয়ার্কআউটের সময়।

Sreelekha Mitra: এ কেমন শ্রীলেখা! ডিনারে 'ডায়েট ফুড' নাকি 'ঢপের', চকোলেট খেয়ে বলছেন 'জীবনে রোগা হব না’
শ্রীলেখা।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 17, 2021 | 8:20 AM

গতকাল ডিনারে মেনু ছিল ২টো ব্রেড টোস্ট (একটাতে মেয়ো স্প্রেড, অন্যটায় মার্মালেড),  ডিম (দুটো), শশা আর গাজর-আলু-বিনসের সিদ্ধ। একেবারে ১০০ শতাংশ হেলদি ডায়েট। শুক্রবার রাতে ‘ডিনার ডান’ লিখে পোস্ট করেছিলেন শ্রীলেখা মিত্র। কমেন্টে লেখেন, ‘বিশ্বাস করো তোমরা আমি বেশি খাই না’। আবার এও প্রশ্ন করেছেন এটা কার স্টাইলে বললাম বলো তো?

কিন্তু সকাল-সকাল সেগুলোকে একেবারে ‘ঢপের ডায়েট ফুড’ বলে উড়িয়ে দিলেন ‘ডায়েটিংয়ের প্রচেষ্টায় থাকা’ অভিনেত্রী শ্রীলেখা মিত্র। সকাল সকাল একটা বড় ডার্ক চকোলেটর বাক্সের ছবির পোস্ট করে শ্রীলেখা লেখেন, ‘ঢপের ডায়েট ফুড খাওয়ার পরে বিঞ্জ ওয়াচিং এবং বিঞ্জ ইটিং #আমিআমারমতো, আমি জীবনে রোগা হব না’!

 

 

একদিকে শ্রীলেখা বলছেন রোগা হবেন না। আবার অন্যদিক চলছে জিমিং সেশন। ‘আস্ক মি এনিথিং’ সেশনে ফ্যানদের বেশিরভাগ প্রশ্নের উত্তর তিনি দেন ওয়ার্কআউটের সময়। সম্প্রতি এক ফ্যানের শ্রীলেখার কাছে প্রশ্ন রাখেন, ‘আপনি কি ধরনের পুরুষ ব্যক্তিত্ব ভালবাসেন?’

 

 

 

 

শ্রীলেখার উত্তর ভিন্ন ধরণের, কিন্তু সবগুলো একটি পুরুষের মধ্যে পাননি তিনি। তিনি এও বলেন, “তোমাদের কোনও জানাশোনা থাকলে জানাও তো।” শেষে এও বলেন ‘যে আমার সঙ্গে স্কাইডাইভিংয়ে যেতে রাজি, তাহলে হতে পারে।’

 

কিছুদিন আগে শ্রীলেখার চুমু খাওয়া নিয়ে শোরগোল পড়ে যায়। না, না তিনি নির্দিষ্ট কোনও ব্যক্তিকে চুমু খেয়েছেন কি না তা জানা না গেলএ, জানা গিয়েছে তিনি দারুণ চুমু খান। ফেসবুক অ্যাপের মাধ্যমে এক ক্লিকে জানা যায় নাকি মানুষের জীবনের পাঁচ সত্যি। সেই  অ্যাপ জানায় শ্রীলেখা একেবারেই বিন্দাস কিসিমের, পাগল হলে একেবারে ভয়ঙ্কর হয়ে যান, খুব বেশি পাত্তাটাত্তা দেন না,  আনন্দ করতে দারুণ ভালবাসেন এবং সর্বশেষ ওই চুমু খাওয়ার ব্যাপারটা।

 

আরও পড়ুন Mimi Chakraborty: ‘এটাই, এটাই নাম’! জড়িয়ে ধরে ‘প্রিয়’র সঙ্গে ছবি পোস্ট মিমির