Mimi Chakraborty: ‘এটাই, এটাই নাম’! জড়িয়ে ধরে ‘প্রিয়’র সঙ্গে ছবি পোস্ট মিমির

গত কয়েক দিন ধরে কলকাতার বহু জায়গার ছবি দিয়ে চলেছেন সাংসদ-অভিনেত্রী।

Mimi Chakraborty: 'এটাই, এটাই নাম'! জড়িয়ে ধরে 'প্রিয়'র সঙ্গে ছবি পোস্ট মিমির
অভিনেত্রী ছাড়াও মিমি চক্রবর্তীর অন্য পরিচয় তিনি নির্বাচিত জনপ্রতিনিধি। সাংসদ। তাঁর নির্বাচনী এলাকায় করোনা আক্রান্তদের সাহায্যার্থে একটি হেল্প লাইন নম্বর চালু করলেন মিমি। টেলিফোনে পরামর্শ দেওয়ার জন্য চিকিৎসকদেরও পাওয়া যাবে। এই তথ্য সোশ্যাল মিডিয়ার মাধ্যমে শেয়ার করেছেন মিমি। এই নম্বরটি ঠিক মতো কাজ করছে কি না, তা যাচাই করেছেন মিমি স্বয়ং।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 17, 2021 | 7:19 AM

কঠিন সময়ের মধ্য দিয়ে চলেছেন অভিনেত্রী। কয়েক মাস হল মিমি চক্রবর্তী তাঁর সন্তানসম পোষ্য চিকুকে মারণরোগে হারিয়েছেন। কিন্তু সেই মনোকষ্ট কাটিয়ে ওঠার আগে ফের প্রিয়জনের মৃত্যু। ঠাকুমাকে হারালেন মিমি। দুঃসময়ের অন্ত নেই তাঁর জীবনে। মিমির তিন মাসের পোষ্য (যার নাম চিকু জুনিয়র) অসুস্থ হয়ে পড়ে। কিন্তু এতসবের মধ্যে একটিবারও ভেঙে পড়েননি মিমি। বারাবার উঠে দাঁড়িয়েছেন। এক দীর্ঘ পোস্টে তাঁর জীবনের পজিটিভিটি নিয়ে লিখেওছেন অভিনেত্রী।

তবে এখন জীবন খানিকটা বদলেছে। মিমির পোস্ট দেখলে তা বোঝা যায়। কখনও প্রিয় শহরের আনাচকানাচে ছবি তুলছেন, কখনও রিল করছেন তো কখনও সকাল হচ্ছে এক ঝাঁক পায়রার সঙ্গে। কিন্তু স্মৃতিগুলো থেকে যায়। প্রিয় চিকুর সঙ্গে ছবি পোস্ট করলেন মিমি। ক্যাপশনে লিখলেন, ‘চিকু, এটাই, এটাই নাম আর এটাই পোস্ট’। না জুনিয়র চিকুকেও ভোলেননি। নিজের রিলে জুনিয়র চিকুর এক ভিডিয়ো পোস্ট করেছেন মিমি। ভিডিয়োতে লেখা স্মার্ট পোষ্যটি লিফ্ট নিয়ে নিচে চলে এসেছে। ভিডিয়োতে দেখা যাচ্ছে ছোট্ট চিকু নিচে নেমে এদিক-সেদিক ঘুরে বেড়াচ্ছে।

View this post on Instagram

A post shared by Mimi (@mimichakraborty)

গত কয়েক দিন ধরে কলকাতার বহু জায়গার ছবি দিয়ে চলেছেন সাংসদ-অভিনেত্রী। কিছুদিন আগে ভিক্টোরিয়ার সামনে সবুজ মাঠে বুক ভরে নিশ্বাস নিলেন মিমি। দু’হাত আলদা করে দিয়েছেন দু’পাশে। ব্যাকগ্রাউন্ডে দূরে দেখা যাচ্ছিল ভিক্টোরিয়া মেমোরিয়াল। গত বৃস্পতিবার এক ছবিতে একেবারে ভিন্ন আমেজে দেখা গেল মিমিকে। সকালের রোদ পড়ছে তাঁক মুখে। আরও উজ্জ্বল হয়ে উঠেছে তাঁর মুখশ্রী। বেগুনি রঙের ওড়না এলিয়ে রয়েছে তাঁর গায়ে। পরনে সাদা সালোয়ার। আর সামনে রয়েছে এক ঝাঁক ‘মসক্কলি’! বুঝলেন না? একঝাঁক পায়রা ছড়িয়ে-ছিটিয়ে তাঁর চারপাশে। মিমির ঠোঁটে এক অমলিন হাসি। ক্যাপশনে লিখেছন, ‘মর্নিং মিটস’ জুড়ে দিয়েছেন পাখির ইমোটিকন।

আরও পড়ুন Ram Setu: আর তর সইছে না! অক্ষয়-নুসরত-জ্যাকলিন ছুটে গেলেন ফিল্মের ‘রাশ’ দেখতে