Srijit-Abir: আবীরের সঙ্গে ছবি পোস্ট সৃজিতের; করলেন ‘বম্বে বিরিয়ানি’র উল্লেখ

সৃজিত যদি আবীরকে প্রকাশ্যে বিরিয়ানি বলে ডাকেনও, বিন্দুমাত্র আপত্তি করেন না অভিনেতা।

Srijit-Abir: আবীরের সঙ্গে ছবি পোস্ট সৃজিতের; করলেন 'বম্বে বিরিয়ানি'র উল্লেখ
আবীর চট্টোপাধ্যায় ও সৃজিত মুখোপাধ্যায়
Follow Us:
| Edited By: | Updated on: Nov 12, 2021 | 7:53 PM

সৃজিত মুখোপাধ্যায়ের কেরিয়ারের দ্বিতীয় বাংলা ছবি ‘২২শে শ্রাবণ’। ব্লকবাস্টার সেই ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, পরমব্রত চট্টোপাধ্যায় ও রাইমা সেনের সঙ্গে অভিনয় করেছিলেন আবীর চট্টোপাধ্যায়ও। পরমব্রত-রাইমা-আবীরের মধ্যে ত্রিকোণ প্রেমের সম্পর্ক দেখিয়েছিলেন সৃজিত। রাইমা-আবীর ছোটবেলার বন্ধু। পরমব্রত কেবলই প্রেমিক। দীর্ঘদিনের সম্পর্ক তাঁদের। পরমের সঙ্গে ঝামেলা হলেই রাইমা আশ্রয় খুঁজতেন আবীরের কাছে। তাই প্রসেনজিতের মুখে সংলাপ বসিয়েছিলেন পরিচালক – “জীবনে ভাত-ডাল (পরমব্রত) ও বিরিয়ানির (আবীর) পার্থক্যটা বুঝতে শেখো…”

সেই থেকে আবীরকে অনেকে মজা করে ‘বিরিয়ানি’ বলেও ডাকেন। এমনকী, ছবির স্পিন-অফে ‘দ্বিতীয় পুরুষ’-এও রয়েছেন আবীর। সেখানেও রয়েছে বিরিয়ানি প্রসঙ্গ। এই নিয়ে মিমের ছড়াছড়িও হয়েছে প্রচুর। তবে বিষয়টিকে বেশ উপভোগ করেছেন সৃজিত-আবীর দু’জনেই। সৃজিত যদি আবীরকে প্রকাশ্যে বিরিয়ানি বলে ডাকেনও বিন্দুমাত্র আপত্তি করবেন না অভিনেতা। সেই আভাস ফের পাওয়া গেল সোশ্যাল মিডিয়ায়।

View this post on Instagram

A post shared by Srijit Mukherji (@srijitmukherji)

শুক্রবার অভিনেতা আবীর চট্টোপাধ্যায়ের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন সৃজিত। সেই ছবির ক্যাপশনে লেখা ‘বম্বে বিরিয়ানি’। তা হলে কী সৃজিতের সঙ্গে মুম্বইয়ে দেখা করতে গিয়েছেন আবীর। কেননা, এখন আপাতত মুম্বইতেই রয়েছেন সৃজিত।

আগামী বেশ কয়েক মাস টিনসেল টাউনেই থাকবেন পরিচালক। মুম্বইতেই কাজ করছেন মন দিয়ে। সম্প্রতি শেষ করেছেন মিতালী রাজের বায়োপিক ‘সাবাস মিতু’র শুটিং। তাপসী পান্নু অভিনয় করেছেন সেই ছবিতে। এরপরই হাত দেবেন ‘শের-দিল’ ছবির পরিচালনায়। অনেক বছর আগেই ঘোষণা হয়ে গিয়েছে ছবির। মুখ্য চরিত্রে অভিনয় করছেন পঙ্কজ ত্রিপাঠী। তাই মুম্বই আপাতত ঠিকানা সৃজিতের। সত্যি যদি আবীরের সঙ্গে মুম্বইয়ে দেখা করতে গিয়ে থাকেন আবীর, তাঁদের ফের একসঙ্গে কাজ করার সম্ভাবনাকেও উড়িয়ে দেওয়া যায় না।

আরও পড়ুন: Satyajit-Sandip-Jeetu: সত্যজিৎ রায়ের চরিত্রে জিতু কামাল, লুক দেখে মানিক পুত্র সন্দীপ রায়ের প্রতিক্রিয়া