Srijit-Mithila: মিথিলাকে সঙ্গে নিয়ে নস্ট্যালজিয়ায় ভাসলেন সৃজিত, মনে করলেন বাবা-মাকে

সৃজিত বলেছেন, "একটা বৃত্ত সম্পূর্ণ হল।"

Srijit-Mithila: মিথিলাকে সঙ্গে নিয়ে নস্ট্যালজিয়ায় ভাসলেন সৃজিত, মনে করলেন বাবা-মাকে
প্রিয়জনদের সঙ্গে সৃজিত-মিথিলা
Follow Us:
| Edited By: | Updated on: Dec 04, 2021 | 7:41 AM

শুটিংয়ের তুমুল ব্যস্ততার মধ্যে পরিবারকে সময় দেওয়া – এটা নিঃসন্দেহে বাহবা পাওয়ার বিষয়। এই ব্যালেন্স তো সবাই করতে পারেন না। শুক্রবার রাতে প্রিয়জনদের সঙ্গে কিছু ভাল সময় কাটালেন সৃজিত। কিন্তু সেই সময় কাটানোর মধ্যে বৈভব ছিল কম, নস্ট্যালজিয়াই ছিল বেশি। তাঁর সাম্প্রতিকতম পোস্টে সৃজিত মনে করলেন বাবা-মাকে। ছুঁয়ে দেখলেন ফেলে আসা সময়কেও। আর তাঁর এই স্মৃতিরোমন্থনের সাক্ষী থাকলেন স্ত্রী ও অভিনেত্রী-গায়িকা রাফিয়াত রশিদ মিথিলা।

দুটি ছবি পোস্ট করেছেন সৃজিত। একটিতে তাঁরা চারজন সরু গলির মধ্যে সেলফি তুলেছেন। অন্যটি সাদাসাটা রেস্তরাঁয়। ক্যাপশনে মনে করলেন বাবা-মাকে। সৃজিত লিখেছেন, “৩৫ বছর আগে, প্রফেসর মুখার্জি ও ডঃ সরকার এখানে আসতেন তাঁর কন্যা ও পুত্রকে নিয়ে। তাঁরা রাতের শো দেখতে যেতেন ইন্দিরা, পূর্ণ, বাজলি কিংবা ভারতীতে। একটা বৃত্ত সম্পূর্ণ হল। পরের প্রজন্ম সময় কাটাল সাঙ্গুভ্যালি ও ৫এ ইন্দ্রা রায় রোড। এখান থেকেই সবকিছুর সূত্রপাত”।

 

বলিউডে পরপর কাজ করছেন সৃজিত। সম্প্রতি ‘শাবাশ মিতু’ ছবির শুটিং শেষ করে ‘শেরদিল’-এর শুটিং করছেন সৃজিত। শুটিং করছেন উত্তরবঙ্গে। ছবিটি বাঘ ও প্রকৃতিকে নিয়ে। এই ছবির বড় চমক, সেখানে অভিনয় করছেন তুখোড় অভিনেতা পঙ্কজ ত্রিপাঠী। আর রয়েছেন নীরজ কবি, সায়নী গুপ্তার মতো তারকারাও।

সৃজিতের ‘শেরদিল’-এর ভাবনা আজকের নয়। ২০১৯ সালে ঘোষণা করেছিলেন ‘শেরদিল’ তৈরি করবেন। নানাবিধ কারণে শুটিং শুরু হতে অনেকটাই দেরি হয়েছে। এদিকে বাঘ ও প্রকৃতি নিয়ে কয়েক মাস আগেই মুক্তি পায় বিদ্যা বালন অভিনীত ‘শেরনি’। তবে এই দুটি ছবি একেবারেই আলাদা, জানিয়েছেন সৃজিত নিজে। বলেছেন, “প্রথমে ঘাবড়ে গিয়েছিলাম। কিন্তু যখন ‘শেরনি’ ছবিটা দেখলাম, বুঝলাম আমার ‘শেরদিল’-এর চেয়ে একেবারে আলাদা একটা গল্প।”

ছবিতে এই প্রথম পঙ্কজ ত্রিপাঠীর সঙ্গে কাজ করছেন সৃজিত মুখোপাধ্যায়। সৃজিতের সঙ্গে কাজের অভিজ্ঞতা সম্পর্কে পঙ্কজ বলেছেন, “দারুণ পরিচালক। ও চরিত্রের মধ্যে প্রাণ সঞ্চার করতে পারে। আমি ওঁকে বিশ্বাস করি।” অন্যদিকে সৃজিত বলেছেন, “পঙ্কজের সঙ্গে কাজ করা মানে ৫০ শতাংশ কাজ হয়ে যাওয়া।”

আরও পড়ুন: Ranveer-Alia-Karan: গভীর রাত, শুটিংয়ের ফাঁকে রাস্তায় বেরিয়ে পড়লেন রণবীর সিং ও আলিয়া ভাট