প্রথমে ভালবাসতে হবে নিজেকে, বার্তা দিলেন শুভশ্রী

Subhashree Ganguly: নিজের ছবির ক্যাপশনে শুভশ্রী লিখেছেন, ‘বি ইউ, ডু ইউ, ফর ইউ’। অর্থাৎ নিজের জন্য...।

প্রথমে ভালবাসতে হবে নিজেকে, বার্তা দিলেন শুভশ্রী
শুভশ্রী গঙ্গোপাধ্যায়।ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Jul 23, 2021 | 3:37 PM

কনফিডেন্স, কনফিডেন্স এবং কনফিডেন্স। শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের শেয়ার করা ইনস্টাগ্রামের ছবি দেখা সোশ্যাল অডিয়েন্সের আলোচনায় বারবার উঠে আসছে অভিনেত্রীর আত্মবিশ্বাসের কথা।

কোভিড পর্বে অনেক ঝড় সামলেছেন শুভশ্রী। শ্বশুরমশাইয়ের মৃত্যু, পরিবারের একাধিক সদস্য কোভিডে আক্রান্ত হওয়া, নিজেও অসুস্থ ছিলেন কিছুদিন। ইউভানকে বড় করে তোলার গুরু দায়িত্ব পালন করছেন। পাশাপাশি কাজেও ফিরেছেন। মা হওয়ার পর মেয়েদের শারীরিক কিছু পরিবর্তন স্বাভাবিক। শুভশ্রীও তার ব্যতিক্রম নন। কিন্তু ক্যামেরার সামনে আসতেই তাঁকে বডি শেমিংয়ের শিকার হতে হয়। সরাসরি কিছু না বললেও পরোক্ষে তার জবাব দিয়েছেন নায়িকা। আরও একবার আত্মবিশ্বাসের সঙ্গে নিজের মতে চলার ইঙ্গিত দিলেন।

নিজের ছবির ক্যাপশনে শুভশ্রী লিখেছেন, ‘বি ইউ, ডু ইউ, ফর ইউ’। অর্থাৎ নিজের জন্য…। সবার আগে তো নিজেকে ভালবাসতে হবে। তবেই তো প্রিয়জনেদের যত্ন নেওয়া সম্ভব। নিজের জন্য কিছু করতে হবে, শুধুমাত্র নিজের ভাল লাগছে বলে। সেই বার্তাই শুভশ্রী পরোক্ষে দিতে চেয়েছেন বলে মনে করছেন তাঁর অনুরাগীরা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি প্রশ্ন, উত্তর সেশনে শুভশ্রীর ওজন বাড়া নিয়ে বিরূপ মন্তব্য করেন এক দর্শক। শুভশ্রীর কস্টিউম ডিজাইনারকে ওই দর্শক পরামর্শ দেন, নায়িকার জন্য এমন পোশাক তৈরি করতে হবে, যাতে তাঁর অতিরিক্ত ওজন বোঝা না যায়। তখন শুভশ্রীর সমর্থনে এগিয়ে আসেন তাঁর কস্টিউম ডিজাইনার। পোস্ট প্রেগন্যান্সি শারীরিক পরিবর্তন নিয়ে শুভশ্রীর সমর্থনে কথা বলেন তিনি। আর সেই পোস্ট ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেন শুভশ্রী।

তবে নিয়মিত শরীরচর্চা, পরিমিত ডায়েটের চেনা রুটিন ধীরে ধীরে ফিরেছেন শুভশ্রী। অতিরিক্ত মেদ ঝরিয়ে ঝরঝরে হতে চান। সে একান্তই পেশাদারি প্রয়োজনে। বডি শেমিংয়ের শিকার হয়ে নয়। বরং এই শরীরচর্চা তাঁর পছন্দের বিষয়। সে কারণেই নিজেকে ভাল রাখতে এই পথ বেছে নিয়েছেন তিনি।

আরও পড়ুন, ছেলেকে আয়ার কাছে রাখব না, আমি এখন কাজে ফিরব না: মধুবনী গোস্বামী