ইউভান ছাড়াও শুভশ্রীর আনন্দের কারণ অন্য কেউ!

ইউভানের বড় হওয়ার বেশ কিছু মুহূর্ত সামনে থেকে দেখতে পারছেন না রাজ। নির্বাচনী প্রচারের ব্যস্ততায় বাড়ির বাইরে কাটছে বেশিরভাগ সময়। তবে রাজ যাতে কোনও কিছু মিস না করেন, তার জন্য প্রস্তুত শুভশ্রী।

ইউভান ছাড়াও শুভশ্রীর আনন্দের কারণ অন্য কেউ!
ছেলের সঙ্গে শুভশ্রী। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Updated on: Apr 17, 2021 | 1:07 PM

ছেলে অর্থাৎ ইউভানের (star kid) বয়স ছয় মাসের কিছু বেশি। প্রায় প্রতিদিনই নতুন কিছু শিখছে সে। আর সে সব মুহূর্তকে কখনও বাবা অর্থাৎ রাজ চক্রবর্তী, কখনও বা মা অর্থাৎ শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly) ফ্রেমবন্দি করে রাখেন। ফের ইউভান ফ্রেমবন্দি হল। এ বার ছেলের মজার মুহূর্ত শেয়ার করেছেন শুভশ্রী। তবে ইউভান একা নয়। সঙ্গে রয়েছে শুভশ্রীর পছন্দের আরও কেউ!

আসলে শুভশ্রীর সারমেয় প্রেমের কথা ইন্ডাস্ট্রির কারও অজানা নয়। তাঁর নিজের পোষ্য রয়েছে। তার নাম জিলেটো। বিয়ের সময় প্রায় সর্বক্ষণ শুভশ্রীর কোলে দেখা গিয়েছিল সেই পোষ্যকে। ছেলে ছাড়াও জিলেটোও নায়িকার আনন্দের কারণ বৈকি! দু’জনের খেলার মুহূর্তকে ফ্রেমবন্দি করে সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন নায়িকা।

ইউভানের বড় হওয়ার বেশ কিছু মুহূর্ত সামনে থেকে দেখতে পারছেন না রাজ। নির্বাচনী প্রচারের ব্যস্ততায় বাড়ির বাইরে কাটছে বেশিরভাগ সময়। তবে রাজ যাতে কোনও কিছু মিস না করেন, তার জন্য প্রস্তুত শুভশ্রী। ছেলের বড় হওয়াকে ফ্রেমবন্দি করে রাখছেন তিনি। নির্বাচনী প্রচার শুরু করার পর শুভশ্রী এবং ঘনিষ্ঠ বন্ধুদের সঙ্গে পুরীতে জগন্নাথদেবের মন্দিরে পুজো দিয়েছিলেন রাজ। সেই আশীর্বাদ মাথায় নিয়ে জয়ের লক্ষে এগিয়ে চলেছেন তিনি।

আরও পড়ুন, মানসিক ভাবে বিপর্যস্ত অভিষেককে সামলেছিলেন ঐশ্বর্যা!

নিজের কেন্দ্র ব্যারাকপুরে দাঁড়িয়ে রাজ বলেন, “ছোটবেলা থেকে আমার আইডল মমতা বন্দ্যোপাধ্যায়। মনে হত, যদি কোনওদিন বড় হই, ওঁর মতো করে লড়াই করে বড় হব। আমি ছোট থেকে দেখেছি, সিপিএম কাউকে ভোট দিতে দিত না। সে কারণে সিপিএমকে পছন্দ করতাম না। দিদি আমাদের অভিভাবকের মতো। ২০১১ থেকেই ওঁর সঙ্গে ছিলাম।”