Rituparna-Sudipa: ঋতুপর্ণার কোন অভ্যেস বদলানো দরকার বলে মনে করেন সুদীপা?

Rituparna-Sudipa: সুদীপা চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত-- ইন্ডাস্ট্রিতে বেশ পরিচিত নাম। দুজনের মধ্যে সম্পর্ক বেশ ভাল। তবে ঋতুপর্ণার এই অভ্যেসটি বদলানোর দরকার আছে বলে মনে করেন সুদীপা।

Rituparna-Sudipa: ঋতুপর্ণার কোন অভ্যেস বদলানো দরকার বলে মনে করেন সুদীপা?
ঋতুপর্ণার কোন অভ্যেস বদলানো দরকার বলে মনে করেন সুদীপা?
Follow Us:
| Edited By: | Updated on: Feb 01, 2023 | 4:46 PM

সুদীপা চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্ত– ইন্ডাস্ট্রিতে বেশ পরিচিত নাম। দুজনের মধ্যে সম্পর্ক বেশ ভাল। তবে ঋতুপর্ণার এই অভ্যেসটি বদলানোর দরকার আছে বলে মনে করেন সুদীপা। কী সেই অভ্যেস? বেশ কিছু বছর আগে এক রিয়ালিটি শো’য়ে বলেছিলেন সুদীপা। জানিয়েছিলেন, ঋতুপর্ণা নাকি ঘুমিয়ে পড়েন। যখন খুশি যেখানে খুশি ঘুমিয়ে পড়েন তিনি! সুদীপার কথায়, “অনেক বার চিত্রনাট্য পড়াতে গিয়েছি। ঋতুদি ঘুমিয়ে পড়েছে।” তবে এখানেই শেষ নয়, স্ক্রিপ্ট পড়ার সময় যে ঘুমিয়ে পড়েছেন তা নাকি মানতে নারাজ অভিনেত্রী। কাউকে কিচ্ছুটি বুঝতে না দেওয়ার বৃথা চেষ্টা করে ঋতুপর্ণা নাকি অপর মানুষটির মন রাখার জন্য বলেন, “কী করে এত ভাল লিখিস রে”। তবে ইন্ডাস্ত্রির অন্দরে ঋতুপর্ণার বিরুদ্ধে আরও এক অভিযোগ রয়েছে। অনেকেরই তাঁর বিরুদ্ধে কপট রাগ, তিনি নাকি সেটে মারাত্মক দেরি করে আসেন। যদিও এতগুলো বছর পরেও ইন্ডাস্ট্রিতে আজও তিনি অপ্রতিরোধ্য, পরিচিত ‘কুইন’ হিসেবে।

অন্যদিকে সুদীপা চট্টোপাধ্যায়েরও এতদিন টেলিভিশন ইন্ডাস্ট্রিতে ছিল অবাধ যাতায়াত। এক কুকিং শো’র সঞ্চালক ছিলেন তিনি। যদিও সম্প্রতি সেই শো শেষ হয়েছে। শো শেষে সোশ্যাল মিডিয়ায় এক আবেগঘন পোস্ট করেছিলেন সুদীপা। লিখেছিলেন, “কতবার,মনে হয়েছে- আর পারবো না। শেষ হবে রান্নাঘর। কিন্তু,সবাই মিলে আবার নতুন উদ্যমে নেমে পড়েছি কাজে। কিন্তু, সব কিছু ম্লান করে,যখন হঠাৎ,চারদিক কাঁপিয়ে কোভিড এলো- তখন মনে হয়েছিল,আর বোধহয় পারব না। কিন্তু, রান্নাঘর থেমে থাকেনি। মোবাইল ক্যামেরায় ভরসা করে,নতুন নতুন রেসিপির সন্ধান আমরা চালিয়ে গেছি- সেই প্রতিকুল পরিস্থিতিতেও।” আপাতত নিজের নানাবিধ ব্যবসা সামলাচ্ছে তিনি। যদিও ট্রোলারদের রক্তচক্ষু থেকে ছাড় মেলেনি তাঁর। অন্যদিকে ব্যস্ত ঋতুপর্ণাও। তাঁর হাতেও রয়েছে বেশ কিছু ছবির শুটিং।