নজরুলগীতি, নতুন জামা আর লং ড্রাইভ, বাবার সঙ্গে জমে গেল আইরার ঈদ

একরত্তির ঈদ উদযাপন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাহসানই। গারি করে বাবার সঙ্গে ঘুরতে বেরিয়েছে সে। কখনও বাবার সঙ্গে ডুয়েট গাইছে সে আবার কখনও বা চলছে নিরন্তর খুনসুটি।

নজরুলগীতি, নতুন জামা আর লং ড্রাইভ, বাবার সঙ্গে জমে গেল আইরার ঈদ
বাবার সঙ্গে আইরা
Follow Us:
| Updated on: May 15, 2021 | 11:13 AM

দিন কয়েক আগে জন্মদিন কেটেছিল বাবার সঙ্গে। এ বার ঈদেও তাহসানের সঙ্গে মিষ্টি মুহূর্তে ফ্রেমবন্দী হল ছোট্ট আইরা। কখনও নজরুল গীতি আবার কখনও বা নতুন জামা পরে উচ্ছ্বসিত আইরা ধরা দিল মুঠোফোনে।

একরত্তির ঈদ উদযাপন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তাহসানই। গারি করে বাবার সঙ্গে ঘুরতে বেরিয়েছে সে। কখনও বাবার সঙ্গে ডুয়েট গাইছে সে আবার কখনও বা চলছে নিরন্তর খুনসুটি। যে মুহূর্তে আইরা নজরুলগীতি গাইতে শুরু করেছে বাবা তাহসান গলা মিলিয়েছে তাঁর সঙ্গে। আর এক ভিডিয়োতে আবার নতুন জামা পরে আনন্দে আত্মহারা সে। মিথিলাকে দেখা যায়নি কোনও ভিডিয়োতেই। তবে এক তাহসানের শেয়ার করা ভিডিয়োগুলির মধ্যে একটিতে এক নারীকন্ঠ শুনে নেটিজেনদের একাংশ প্রশ্ন করেছেন তাহসানকে, ওই কণ্ঠ মিথিলার কিনা?

বেশ কয়েক মাস ধরেই ওপারেই রয়েছেন মিথিলা। সঙ্গী আইরা। মেয়ে কাছে থাকার কারণে তাহসানের অনেকটা সময় যে তাকে ঘিরেই কাটছে তার প্রমাণ তাহসানের সোশ্যাল মিডিয়া।


প্রসঙ্গত, তাহসান এবং মিথিলার সাম্প্রতিক দু’টি পোস্ট হঠাৎই সৃষ্টি করেছে নানা গুঞ্জন। দিন তিনেক আগে তাহসান তাঁর ফেসবুক স্টেটাসে লেখেন, “তোমাদের সবার জন্য শনিবার রাতে একটি সারপ্রাইজ রয়েছে।” অন্যদিকে মিথিলাও তাঁর নিজের ফেসবুক অ্যাকাউন্টে লেখেন, “সত্যি? সেই সারপ্রাইজের জন্য অপেক্ষা করছি।” এর পরেই শুরু হয় নানা কৌতূহল, গুঞ্জন। তবে কি ভাঙা সম্পর্ক ফের জোড়া লাগতে চলেছে? মিথিলার সঙ্গে সৃজিত মুখোপাধ্যায়ের সম্পর্কের রসায়ন নিয়েও প্রশ্ন তোলেন নেটিজেনদের একাংশ।

আরও পড়ুন, ঈদের দিন কোভিড ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিলেন সলমন

তবে সূত্রের খবর, ভাঙা সম্পর্ক জোড়া, বা তাহসানের আবারও বিয়ের খবর নয়, বাংলাদেশি ডিজিটাল বাণিজ্যিক প্রতিষ্ঠান ই-ভ্যালির সঙ্গে যুক্ত হবেন মিথিলা। তাহসানও ওই প্রতিষ্ঠানের ব্র্যান্ড অ্যাম্বাসডর। আর সে কারণেই নাকি একসঙ্গে এক ফেসবুক লাইভে আসতে চলেছেন তাঁরা, তাঁদের বিবাহবিচ্ছেদের পর এই প্রথম বার। যদিও তাহসান বা মিথিলা এ নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি। সত্যি জানতে অপেক্ষা করতেই হবে শনিবার রাত পর্যন্ত।