Bhotbhoti: বর্ষায় শহরে আসছে জলপরী! খবর ছিল আগেই, এবার তার সাঁতার শুরুর তারিখ জানা গেল 

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: Mahuya Dutta

Updated on: May 17, 2022 | 8:46 AM

Bhotbhoti: সময়ের  সঙ্গে পরিবর্তন হয়েছে অনেক কিছুরই।সবচেয়ে বড় কথা ছবি লেখা থেকে শুটিং, পরিচালকের পাশে ছিলেন তাঁর স্ত্রী দেবলীনা দত্ত। ছবিতে তিনি অভিনয়ও করেন। অথচ ছবির মুক্তির সময় দুজনে আজ নেই একসঙ্গে।

Bhotbhoti: বর্ষায় শহরে আসছে জলপরী! খবর ছিল আগেই, এবার তার সাঁতার শুরুর তারিখ জানা গেল 
দেবলীনা-তথাগত-বিবৃতি

২০১২ সালে লেখা গল্পের শুটিং হয় ২০১৯ সালে। সেই ছবি মুক্তি পাচ্ছে ২০২২ সালে। অভিনেতা-পরিচালক তথাগত মুখোপাধ্যায়ের (Tathagata Mukherjee) ছবি ‘ভটভটি’-র(Bhotbhoti) জার্নির কাহিনি এই। সময়ের  সঙ্গে পরিবর্তন হয়েছে অনেক কিছুরই। ছবির অভিনেতা মনু মুখোপাধ্যায় প্রয়াত হয়েছেন। সবচেয়ে বড় কথা ছবি লেখা থেকে শুটিং, পরিচালকের পাশে ছিলেন তাঁর স্ত্রী দেবলীনা দত্ত। ছবিতে তিনি অভিনয়ও করেন। অথচ ছবির মুক্তির সময় দুজনে আজ নেই একসঙ্গে। যার অন্যতম কারণ জলপরী নিজেই। শহরে আসার আগেই ভাসিয়ে নিয়ে গেল সে অনেক কিছু। কারণ তথাগত-দেবলীনার জীবনের আসা তৃতীয় ব্যক্তি জলপরী বিবৃতি চট্টোপাধ্যায় বলেই নেটিজ়েনদের বিশ্বাস।  তাঁদের সোশ্যাল মিডিয়াতে দেওয়া পোস্টই এই ধারণা হওয়ার কারণ।

ব্যক্তি জীবনে যাই-হোক না কেন, এবার অবশেষে জলপরী রূপে পর্দায় দেখা দেবেন বিবৃতি। তাঁর জেলে ঋষভ বসু। রূপকথার গল্পের মধ্যে দিয়ে প্রেমের কাহিনি বলবে এই ছবি। ছবির পোস্টার থেকে টিজার নজর কাড়া। টিজারে বিবৃতি আর ঋষভের লুক দর্শকের সামনে এসেছে। এবার খবর ‘ভটভটি’ মুক্তি পাবে ১১ অগস্ট। আমির খান অভিনীত লাল সিং চাড্ডার সঙ্গে একই দিনে মুক্তি পাবে এই ছবি।

ভালবাসা ও ঘৃণার গল্প বলবে এই ছবি। একইসঙ্গে সারল্য ও প্রতিশোধের গল্প, সন্ত্রাস ও রূপকথার গল্প শোনাবে ভটভটি। ঋষভ-বিবৃতি ছাড়া ছবিতে অভিনয় করছেন  দেবলীনা দত্ত, তথাগত মুখোপাধ্যায়, মমতা শঙ্কর, দীপঙ্কর দে, অনির্বাণ চক্রবর্তী সহ একগুচ্ছ টেলিভিশনের অভিনেতাদের দেখা যাবে। সৌম্য সরকার , অনিমেষ গঙ্গোপাধ্যায়, প্রতীক চক্রবর্তী প্রযোজিত ভটভটি তাঁদের তৃতীয় ছবি। এর আগে সোয়েটার আর আবার বছর কুড়ি পর ছবি করেছিলেন এই ত্রয়ী যুব প্রযোজকরা।

কয়েকদিন আগে তথাগত নিজের সোশ্যাল মিডিয়াতে একটি লম্বা পোস্ট দিয়েছিলেন। যার মূল বিষয় ছবি ভাল না হলে দর্শক সিনেমা হলে যাবেন না। মানুষ চ্যারেটি করতে সিনেমা দেখতে আসেন না। খারাপ সিনেমা হলে কেন যাবেন তাঁরা। এবার তাঁর ছবি মুক্তি পাবে। প্রথমেই মুখোমুখি হবে ছবি কঠিন প্রতিপক্ষের সঙ্গে। তবে ভাল ছবি দর্শক দেখতে আসবেন আশা রাখেন পরিচালক। এবার পুরোটাই দর্শকের উপর, তাঁরা কোন ছবি দেখবেন তা তো সময় বলবে।

এই খবরটিও পড়ুন

 

Latest News Updates

Follow us on

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla