গাড়ি থামতেই তৃতীয় লিঙ্গের মানুষের প্রশংসা শ্রীলেখাকে, আপ্লুত অভিনেত্রী

অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়েছেন নেট নাগরিকরা। গাড়ি থামলে কাচ উঠিয়ে দেওয়া নয়, মুখ ফিরিয়ে নেওয়া নয়, 'এভাবেও ভালবাসা যায়' বার্তায় আপ্লুত তাঁরাও।

  • Publish Date - 4:34 pm, Thu, 22 July 21 Edited By: বিহঙ্গী বিশ্বাস
গাড়ি থামতেই তৃতীয় লিঙ্গের মানুষের প্রশংসা শ্রীলেখাকে, আপ্লুত অভিনেত্রী
আপ্লুত অভিনেত্রী


ডেটে যাচ্ছিলেন শ্রীলেখা মিত্র। অভিনেত্রীর কথায়, ‘প-সাম ডেট’। সিগন্যালে আটকাল গাড়ি। অভ্যেসমতোই এগিয়ে এলেন ওঁরা। ওঁরা মানে তৃতীয় লিঙ্গের মানুষ। যাঁদের চলতি ভাষায় ‘হিজড়ে’ বলা হয়। সৃষ্টি হল মিষ্টি এক মুহূর্তের। হাসি মাখা সেলফি পোস্ট করে সে কথাই জানালেন শ্রীলেখা।

এক ছবি শেয়ার করে শ্রীলেখা লিখছেন, “গতকাল ছবিটি তুলেছি। ওঁদের সঙ্গে যতবার দেখা হয়, ততবার আমার সঙ্গে খুব মিষ্টি ব্যবহার করেন। কখনও সখনও আমাকে চিনতে পারে, প্রশংসা করে, আমার লিপস্টিকের শেড নিয়েও নানা কম্লিমেন্টে ভরিয়ে দেয়। কিছু ভাল থাকার-ভালবাসার মুহূর্ত ছড়িয়ে দিলাম যা আমায় আনন্দ এনে দেয়।” যে সেলফি অভিনেত্রী শেয়ার করেছেন তাতে তিনি একা নন। গাড়ির কাচের বাইরে উঁকি দিচ্ছে আরও এক মুখ, সেই মুখ এক তৃতীয় লিঙ্গের প্রতিনিধির। এক গাল মিষ্টি হাসি, বুঝিয়ে দিচ্ছে অবহেলা নয়, সেলফির আহ্বানে তিনি খুশি।

অভিনেত্রীকে প্রশংসায় ভরিয়েছেন নেট নাগরিকরা। গাড়ি থামলে কাচ উঠিয়ে দেওয়া নয়, মুখ ফিরিয়ে নেওয়া নয়, ‘এভাবেও ভালবাসা যায়’ বার্তায় আপ্লুত তাঁরাও। প্রসঙ্গত, রেড ভলান্টিয়ার শশাঙ্ক ভাবসরের সঙ্গে শ্রীলেখার বুধবারের ডেট পর্ব মিটেছে ভালভাবেই। পোশাকেও হচিল রঙ-মিলান্তি। পথকুকুরদের কথা ভেবে, পথ কুকুরদের জন্য আয়োজিত হয়েছিল ওই ‘প-সাম’ ডেট। ডেটের শর্ত ছিল পথ কুকুরদের দত্তক নিলে তবেই শ্রীলেখার সঙ্গে ডেটে যাওয়ার সৌভাগ্য হবে। শশাঙ্ক কথা রেখেছিলেন, জিতেছিলেন ‘জ্যাকপট’। চারপেয়েদের জন্য শ্রীলেখার ডেটের মাঝেই আরও এক অন্যরকম ভাল-বাঁচার সাক্ষী থাকল শহর কলকাতা, সৌজন্যে শ্রীলেখার ফেসবুক পেজ।

আরও পড়ুন-বিস্ফোরক অভিযোগ: গ্রেফতারি এড়াতে ক্রাইম ব্রাঞ্চকে ২৫ লক্ষ টাকা ঘুষ দিয়েছিলেন রাজ কুন্দ্রা!

Click on your DTH Provider to Add TV9 Bangla