OM-Mimi: জন্মদিনে ঠোঁটে-ঠোঁট; ওম জানালেন কেন তিনি মিমিকে এত্ত ভালবাসেন?

Tollywood Couples: মিমির মতো ওমকেও বাংলা সিরিয়ালে দেখা যাচ্ছে সম্প্রতি। সেই সিরিয়ালের নাম 'লাভ বিয়ে আজকাল'।

OM-Mimi: জন্মদিনে ঠোঁটে-ঠোঁট; ওম জানালেন কেন তিনি মিমিকে এত্ত ভালবাসেন?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 14, 2023 | 2:13 PM

বছর কয়েক আগে বিয়ে করেছিলেন টলিউডের দুই তারকা ওম সাহানি এবং মিমি দত্ত। তাঁরা দু’জনেই বাংলা সিনেমা এবং সিরিয়ালের পরিচিত মুখ। ওম অবশ্য তুলনায় অনেক বেশি বাংলা বাণিজ্যিক ছবিতে কাজ করেছেন। তবে মিমি-ওমের দাম্পত্য জীবন যে বেশ সুখের তা তাঁদের সোশ্যাল মিডিয়া পোস্ট দেখলেই বোঝা যায়। সেই সোশ্যাল মিডিয়াতেই স্ত্রী মিমির উদ্দেশে ভালোবাসা ভরা শুভেচ্ছাবার্তা পাঠিয়েছেন ওম। উপলক্ষ মিমির জন্মদিন। পোস্ট করেছেন একটি ছবিও। স্ত্রীর জন্মদিনে কী লিখলেন অভিনেতা?

ওম লিখেছেন, “প্রিয় স্ত্রী, তোমাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা জানাই। তোমার কী এটা মনে আছে। এই ছবিটি আমাদের জীবনের চড়াই-উতরাইয়ের সময় তোমার দেওয়া ভালোবাসার কথা মনে করিয়ে দেয়। আমার পাশে থাকার জন্য তোমাকে অনেক ধন্যবাদ। আমি সব সময় আশা করি তোমার মুখে যেন হাসি লেগে থাকে। তুমি যেন সুস্বাস্থ্যের অধিকারী হও। তোমার সামনে যেন দারুণ একটা জীবন দাঁড়িয়ে থাকে। তুমি তোমার মত থেকো। তুমি আমার হয়ে থেকো। আমি তোমাকে খুব ভালোবাসি।”

মিমির মতো ওমকেও বাংলা সিরিয়ালে দেখা যাচ্ছে সম্প্রতি। সেই সিরিয়ালের নাম ‘লাভ বিয়ে আজকাল’। এক প্লেবয় ছেলের চরিত্রে অভিনয় করছেন ওম। অল্প সময়ের মধ্যেই দর্শকের মনে জায়গা করে নিয়েছে তার অভিনয়।