Sreelekha Mitra Secret: বেশিদিন বাঁচতে চান না শ্রীলেখা, আবার বিয়ে প্রসঙ্গে কী বললেন অভিনেত্রী

Bengali Actress: শ্রীলেখার ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন করাতে অভিনেত্রী জবাব দেন, তিনি নাকি বেশিদিন বাঁচতেই চান না। আর বিয়ে?

Sreelekha Mitra Secret: বেশিদিন বাঁচতে চান না শ্রীলেখা, আবার বিয়ে প্রসঙ্গে কী বললেন অভিনেত্রী
Follow Us:
| Edited By: | Updated on: Mar 29, 2023 | 12:05 PM

শ্রীলেখা মিত্র, বরাবরই ছকভাঙা স্বভাবের অভিনেত্রী তিনি। ব্যক্তিজীবন হোক বা ক্যামেরার সামনে, দাপটের সঙ্গে বাঁচতেই তিনি বেশি পছন্দ করেন। সোশ্যাল মিডিয়ায় বারবরই সক্রিয় তিনি। মাঝে মধ্যেই নিজের মতামতের ভিত্তিতে পোস্ট নিয়ে হাজির হন শ্রীলেখা। যা দেখা মাত্রই ভাইরাল ভক্তমহলে। কখনও পোষ্যদের নিয়ে ব্যস্ত দিনের রোজনামচা, কখনও আবার সমাজে ঘটে যাওয়া ঘটনার পরিপ্রেক্ষিতে মুখ খোলা, শ্রীলেখা বরাবরই ভীষণ স্পষ্টবাদী। কখনই তার ব্যতিক্রম ঘটে না। এক সাক্ষাৎকারে তবে এমনই এক প্রাণবন্ত অভিনেত্রী কেন বলে বসলেন, যে তিনি বেশিদিন বাঁচতে চান না!

এক সাক্ষাৎকারে শ্রীলেখার ভবিষ্যৎ নিয়ে প্রশ্ন করাতে অভিনেত্রী জবাব দেন, তিনি নাকি বেশিদিন বাঁচতেই চান না। আর বিয়ে? শ্রীলেখার কথায়, তিনি যে চাননি বা ভাবেন না, এমনটা নয়। তিনি বিয়ে নিয়ে ভাবতে রাজি রয়েছেন, তবে তেমন কোনও মানুষকে তিনি পাননি যিনি সুন্দর। তবে এখানেই থামিয়ে দেন শ্রীলেখা। সুন্দর মানে তিনি কেবল মুখের অবয়বের কথাই বলছেন না।

শ্রীলেখা জানান, তাঁর কাছে সুন্দরের অর্থ হল দীপ্ত বুদ্ধি। তবেই তিনি সেই মানুষকে বিয়ে করতে পারবেন। কারণ তাঁর আগের স্বামী যথেষ্ট বুদ্ধিমান ছিলেন, তিনি একটা মাত্রা সেট করে দিয়েছেন। সেটাকে ছাপাতে পারলেন তিনি বিয়ে নিশ্চয় করবেন বলেই জানান। তবে তেমন কাউকেউ খুঁজে পাচ্ছেন না তিনি।

শ্রীলেখা মিত্র পোষ্যদের নিয়েই ব্যস্ত থাকেন বাড়িতে। তাঁর বাড়িতে থাকা সারমেয়দের সময় দিতে হয় যথেষ্ট। সকালে ঘুম ভাঙে তাঁর একের পর এক রুটিন মেনেই, সে প্রথম পাখিদের খাবার দেওয়া হোক, বা তাঁর ছানাদের সঙ্গে খানিকটা সময় কাটিয়ে নেওয়া। শ্রীলেখা মিত্র এতেই বেশ খুশি থাকেন বলেই বারে বারে জানিয়েছেন।