Tollywood Gossip: ছবির নায়িকার সঙ্গে স্বামী তথাগতর প্রেম, তাই কি শিক্ষা দিতে সেই ছবিরই নায়কের সঙ্গে প্রেম করছেন দেবলীনা?

Debleena Dutta: 'ভটভটি' ছবির নায়ক ঋষভের সঙ্গে তাঁর ঠিক কি সম্পর্ক, তা নিয়ে খোলসা করেছেন অভিনেত্রী দেবলীনা দত্ত।

Tollywood Gossip: ছবির নায়িকার সঙ্গে স্বামী তথাগতর প্রেম, তাই কি শিক্ষা দিতে সেই ছবিরই নায়কের সঙ্গে প্রেম করছেন দেবলীনা?
দেবলীনা দত্ত ও ঋষভ বসু।
Follow Us:
| Edited By: | Updated on: May 11, 2022 | 8:16 PM

বিয়েটা ভেঙেছে বলেই খবর। তেমনটাই জানিয়েছে দুই পক্ষ। তাঁদের প্রেম ঘিরে যেমন আলোচনা হয়েছিল, ভাঙন নিয়েও তেমনই আলোচনা হচ্ছে। তাঁদের ভালবাসা, কাছাকাছি আসার গল্প সকলেই জানেন। তাই ভাঙনের পরও চর্চা হচ্ছে তাঁদের নিয়ে। এই দুই তারকা অভিনেত্রী দেবলীনা দত্ত ও তথাগত মুখোপাধ্যায়। দীর্ঘদিনের প্রেম ও বিবাহিত জীবনে ইতি টেনেছেন। তাঁরা এখন আলাদা। ‘ভটভটি’ ছবিটি তৈরি করেই সম্পর্ক ছিন্ন হয়েছে তাঁদের। ছবির অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়ের সঙ্গেই নাকি প্রেমের সম্পর্ক তৈরি হয়েছে তথাগতর। তাই দেবলীনার সঙ্গে ছাড়াছাড়ি হয়েছে। যদিও ছাড়াছাড়ির পরও দেবলীনাকে নিজের বন্ধু হিসেবেই মনে করেন তথাগত। প্রাক্তনের জন্মদিনেও তিনি বন্ধুত্বপূর্ণ পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। কিন্তু এবার ‘টিট ফর ট্যাট’ করলেন দেবলীনাও। যে ‘ভটভটি’ ছবির নায়িকার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তাঁর স্বামী, সেই ‘ভটভটি’র নায়ক ঋষভ বসুর সঙ্গেই দুবাই ঘুরে এসেছেন দেবলীনা। কেবল তাই নয়। সোশ্যাল মিডিয়ায় ছবিও পোস্ট করেছেন সাঁতারের পোশাক পরে, সমুদ্র সৈকত থেকে। তা হলে কি নতুন প্রেমে ভেসে যাচ্ছেন দেবলীনা? ঋষভের মধ্যে খুঁজে পাচ্ছেন প্রেম? নতুন করে শুরু করতে চাইছেন সবকিছু?

দেবলীনা ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় লিখেছেন, “কাঁধে সূর্য কিরণ পড়লে ভাল লাগে। চোখে সূর্য কিরণ পড়লে কাঁদিয়ে দেয়। জলে সূর্য কিরণ পড়লে কী সুন্দর দেখায়…”

এই পোস্ট দেখে জনৈক ব্যক্তি ঋষভকে উদ্দেশ্য করে কমেন্ট করেছেন, “ইনি তথাগতর চেয়ে ভাল।” সেই ব্যক্তির মন্তব্যেই ঋষভের সঙ্গে তাঁর সম্পর্কের বিষয়টি খোলসা করেছেন দেবলীনা। তিনি বলেছেন, “ও আমার ছোট ভাই।” ব্যাস, সেইখানেই জানা গিয়েছে ঠিক কী রকম সম্পর্ক দেবলীনা-ঋষভের।