Yash Controversy: ‘প্রেমিক’ যশকে নিয়ে বিতর্কের মাঝে এ কী করলেন নুসরত, তুলে ধরলেন সবটাই!

Nusrat Jahan: রিল ভিডিয়োটিতে কী-কী রয়েছে দেখুন পুরোটা।

Yash Controversy: 'প্রেমিক' যশকে নিয়ে বিতর্কের মাঝে এ কী করলেন নুসরত, তুলে ধরলেন সবটাই!
নুসরত জাহান ও যশ দাশগুপ্ত।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 08, 2022 | 1:35 PM

প্রেমিক যশ খেল দেখিয়েছেন রবিবার (০৫.০৬.২০২২)। মুক্তির ঠিক পাঁচদিন আগে ‘চিনে বাদাম’ ছবি থেকে সরে গিয়েছেন তিনি। এই ঘটনার পর রীতিমতো সমস্যায় পড়ে গিয়েছেন ছবির প্রযোজক, তথা নায়িক এনা সাহা। তীব্র বিতর্কের মাঝে একটি ভিডিয়ো আপলোড করেছেন যশের সন্তান ঈশানের মা ও প্রেয়সী নুসরত জাহান। রবিবার কীভাবে কাটে তাঁর গোটা দিন, সেই ঝলক দেখিয়েছেন অভিনেত্রী-সাংসদ। ভিডিয়োয় ধরা পড়েছে নুসরতের ‘পাক্কা গিন্নি’ কর্মকাণ্ড। কীভাবে সানডে কাটান নুসরত, দেখুন সেই ভিডিয়ো।

সকালে ঘুম থেকে ওঠা, এক্সারসাইজ়, গাছে জল দেওয়া, যশের পোষ্যর যত্ন নেওয়া থেকে শুরু করে সন্তানের খেলনা গোছানো, ফাঁকে সাংসদের দায়িত্ব সামলানো… রিল বলছেন নুসরত একজন দশভূজা। যদিও যশ-কণ্ড নিয়ে তিনি কোনওরকম মন্তব্য করেননি এই মুহূর্তে। কিন্তু তিনি যে এ সব কিছুর মধ্যেই নিজের কাজ চালিয়ে যাচ্ছেন, তা নিয়ে কোনও দ্বিমত নেই।

‘চিনে বাদাম’ থেকে যশের হঠাৎ সরে আসায় এনা আগেই TV9 বাংলাকে বলেছেন, “এই গোটা ঘটনায় আমি খুব ধাক্কা খেয়েছি। মারাত্মক শকড হয়েছি। আমার সবকিছু তালগোল পাকিয়ে গেছে। খালি ভাবছি যে, কী ভুল করলাম যার কারণে যশ বেরিয়ে গেল। আমার প্রযোজনা সংস্থা ও যশের মধ্যে টাকা পয়সারও কোনও গোলমাল ছিল না। প্রচারের আগেই মিটিয়ে দিয়েছিলাম। আর একটা কথা কিছুতেই বুঝতে পারছি না। তা হল, ছবি মুক্তির চারদিন আগে ছবি কেন্দ্রিক মতপার্থক্য থাকতে পারে না। ছবির সবকিছুই ও জানে।”

ছবির পরিচালক শিলাদিত্য মৌলিক বলেছেন, ““যশ তো আগেই জানত আমি কী ধরনের ছবি বানাই। সব জেনেই ও সই করেছিল। এমনকী, শুটের সময়ও দারুণ কাজ হয়েছিল বলেছিল। আমার আগামী ছবিও ওকে আর নুসরতকে নিয়ে। শেষ মুহূর্তে ও কেন এমন বলছে? ওর তো ট্রেলারটাও পছন্দ হয়নি। ঝাঁ চকচকে লোক নিইনি বলে প্রথম থেকেই ওর একটা আপত্তি ছিল। ২০২২ সালে এসে পিছন দিয়ে ধোঁয়া উড়বে, শ্যাম্পু করা চুল উড়বে এমন ছবি বানানো আমার স্টাইল নয়। সেটা ও জানতই। এমনকী, ট্রেলার বের হওয়ার পরও যশকে একটু অন্যভাবে দেখে সবাই প্রশংসাও করেছিল। কালো ছেলেকে কেন আমি সিনে নাচ করাব এ সব নিয়ে যদি কারও প্রশ্ন থেকে থাকে তাহলে তো আমার কিছু বলার নেই।”

এনাও জানিয়েছিলেন, যশ নাকি তাঁকে মেসেজ করে একটাই কথা বলেছিলেন, “বেস্ট অফ লাক টু ইউ অ্যান্ড ইওর টিম”। এছাড়া তিনি বাড়তি কোনও বাক্য খরচ করেননি। কেবল টুইট করে জানিয়েছেন ছবি থেকে তিনি সরে যাচ্ছেন।

পূর্ব নির্ধারিতভাবেই যশকে ছাড়া ছবি মুক্তি পাচ্ছে ১০ জুন। এর আগে এনার প্রযোজনার সঙ্গে দুই ছবিতে কাজ করেছেন যশ-নুসরত। একটি ‘এসওএস কলকাতা’। ছবিটি মুক্তি পেয়েছে আগেই। আরও একটি ছবিতে তাঁরা অভিনয় করেছেন। সেই ছবির নাম ‘মাস্টারমশাই আপনি কিছুই দেখেননি’।” শুটিং শেষও হয়ে গিয়েছে। কেবল মুক্তির অপেক্ষা।