Christmas 2021: নুসরতের সান্টা কে জানেন? তাকে দেখুন ছবিতে

তবে আনন্দের মধ্যেও রয়েছে কটাক্ষ। নুসরতের পোস্টে মিমির মন্তব্য নিয়ে একাংশের নেটিজ়েন কটাক্ষ করেছেন।

Christmas 2021: নুসরতের সান্টা কে জানেন? তাকে দেখুন ছবিতে
নুসরত জাহান
Follow Us:
| Edited By: | Updated on: Dec 25, 2021 | 3:04 PM

এবারের বড়দিন নুসরতের জীবনে অনেক বড়। এক্কেবারে অন্যরকম। এবার তাঁর কাছে আছে একরত্তি ‘সান্টা’ ঈশান। হ্যাঁ, পুত্র ঈশান। অগস্ট মাসের বর্ষায় আবির্ভুত হয়েছিল সে। সেই থেকেই জীবন আলোকিত হতে শুরু করেছে নুসরতের। তাই ছোট্ট সান্টাকে নিজের মতো সাজিয়েছেন নুসরত। আপাদমস্তক পরিয়েছেন সান্টার জামা। মাথার লাল টুপিও বাদ যায়নি। বাড়তি পাওনা, অনুরাগীদের জন্য এক কুচি ছবিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়।

আর লিখেছেন, “এটা কেবলই একটি মরশুম নয়। এটা একটা অনুভূতি। এই বড়দিন আপনাদের সকলের জীবনে আনন্দ নিয়ে আসুক। মেরি ক্রিসমাস।”

View this post on Instagram

A post shared by Nusrat (@nusratchirps)

ছবি পোস্ট হতেই শুভেচ্ছার বন্যা বয়ে গিয়েছে নুসরতের ইনস্টাগ্রামে। মা-ছেলের মিষ্টি ছবিকে ‘অ্যাডোরেবল’ বলেছেন অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তী। কিছুদিন আগেই ঈশানের জন্য ব্যাগভর্তি উপহার পাঠিয়েছিল রাজ-শুভশ্রীর পুত্র ইউভান। নুসরত ইনস্টা-স্টোরিতে পোস্ট করে লিখেছিলেন, “ইউভান ভাইয়া দিল ঈশানকে।”

তবে আনন্দের মধ্যেও রয়েছে কটাক্ষ। নুসরতের পোস্টে মিমির মন্তব্য নিয়ে একাংশের নেটিজ়েন কটাক্ষ করেছেন। কটাক্ষ এসেছে অভিনেতা অনিন্দ্য চট্টোপাধ্যায়ের ফ্যানপেজ থেকে। বলা হয়েছে, মিমি কী ভাবে তাঁকে শুভেচ্ছা দিচ্ছেন, যেখানে তিনি নিজে নিখিল-নুসরতের বিয়েতে গিয়েছিলেন। নুসরতকে চরিত্রহীন বলতেও ছাড়েননি নেটিজ়েনদের এই অংশ।

নুসরত জাহানের পোস্ট

এসবে আর কিছু যায় আসেন না নুসরতের। প্রতিবারে মতো এবারও তুচ্ছ কটাক্ষকে আমল দেননি নুসরত। জীবনের সেরা উপহার ঈশানকে পেয়েছেন অভিনেত্রী-সাংসদ।

গত ২৬ অগস্ট, মাদার টেরেসার জন্মদিনের দিনই, পার্ক-স্ট্রিটের একটি হাসপাতালে সন্তানের জন্ম দেন নুসরত। সন্তানের নাম রেখেছেন ‘ঈশান’। যার ইংরেজি বানান ‘Yishaan’। নুসরতের ডেলিভারি পর্বে সারাক্ষণ অভিনেতা যশ দাশগুপ্ত তাঁর সঙ্গে হাসপাতালে ছিলেন। তাঁকে তিনিই গাড়ি চালিয়ে নিয়ে গিয়েছিলেন হাসপাতালে। সন্তান জন্মানোর পর যশ জানিয়েছিলেন, নুসরত ও সদ্যোজাত ভাল আছে।

আরও পড়ুন: OTT 2022: নতুন বছরে কী কী চমক থাকছে ওটিটিতে, দেখুন একনজরে…