OTT 2022: নতুন বছরে কী কী চমক থাকছে ওটিটিতে, দেখুন একনজরে…

২০২২ সালের ওটিটি রিলিজ়ের তালিকায় রয়েছে বেশ কিছু জনপ্রিয় সিরিজ়ের পরবর্তী সিজ়ন।

OTT 2022: নতুন বছরে কী কী চমক থাকছে ওটিটিতে, দেখুন একনজরে...
ওটিটি প্ল্যাটফর্ম
Follow Us:
| Edited By: | Updated on: Dec 25, 2021 | 1:46 PM

২০২১ সাল প্রায় শেষ। আর এক সপ্তাহ পরেই নতুন বছর ২০২২-কে সাদরে গ্রহণ করে নেব আমরা। ২০২১ থেকে যাবে পুরনো ক্যালেন্ডারের কিংবা পুরনো ডায়েরির পাতায়। চলতি সালটিও আমাদের কাছে হয়ে যাবে অতীত। ২০২১-এও ওটিটি প্ল্যাটফর্ম মানুষের মনোরঞ্জনের রসদ জুগিয়েছিল। উপহার দিয়েছিল বেশকিছু ভাল ভাল ছবি ও ওয়েব সিরিজ়। ২০২২ সালও তেমনই কিছু ওয়েব সিরিজ় উপহার দেবে দর্শককে। চলুন জেনে নেওয়া যাক।

২০২০ কিংবা ২০২১ সালের কিছু সফল ওয়েব সিরিজ়ের সিকুয়্যেল আসতে চলেছে ২০২২-তে। তালিকায় প্রথমেই থাকছে ‘পাতাল লোক’ সিজ়ন ২। অবিনাশ অরুণ ও প্রসিত রায়ের পরিচালিত ওয়েব সিরিজ়ের প্রথম সিজ়নে অভিনয় করেছিলেন জয়দীপ আলাহাওয়াত, নীরজ কবি, স্বস্তিকা মুখোপাধ্যায়, অভিষেক বন্দোপাধ্যায় ও গুল পানাগ।

‘দ্যা ফ্যামিলি ম্যান’ ১ ও ২ ইতিমধ্যেই দর্শকের মন ছুঁয়েছে। বির্তকের মুখেও পড়েছে। ব্যান হওয়ায় চোখ রাঙানিও সহ্য করেছে। নির্মাতা আগেই বলেছিলেন প্রথম দুটি সিজ়ন সফল হলে তৃতীয়, চতুর্থ সিজ়নও আসবে। প্রত্যেক সিজ়নেই থাকবেন ‘দ্যা ফ্যামিলি ম্যান’ মনোজ বাজপেয়ী।

শেফালি শাহ অভিনীত ‘দিল্লি ক্রাইম’ মুক্তি পায় ২০১৯ সালে। নির্ভয়া-কাণ্ড নিয়ে গল্প বুনেছিল ‘দিল্লি ক্রাইম’। সিরিজ়ের দ্বিতীয় সিজ়ন আসছে ২০২২ সালে। ২০২২শেই আসবে ‘অনদেখি’ ওয়েব সিরিজ়ের সিজ়ন টু। ‘অসুর’-এর সিজ়ন টু-ও আসবে নতুন বছরে।

‘পঞ্চায়েত’। নিটোল-নিপাট একটি গল্প রচনা করেছিল ‘পঞ্চায়েত’ ওয়েব সিরিজ়। দীপিক কুমার মিশ্র পরিচালিত সিরিজ়ে দুর্দান্ত অভিনয় করেছিলেন জিতেন্দ্র কুমার, রঘুবীর রাঘব, নীনা গুপ্তার মতো অভিনেতারা। ২০২০ সালে লকডাউনের পরিবেশে নিদর্শন তৈরি করেছিল এই সিরিজ়। নতুন ধারা রচনা করেছিল।

আরও পড়ুন: Katrina Kaif: ক্রিসমাসের দিনে ভিকির সঙ্গে সেলিব্রেশন নয়, শুটিং ফ্লোরে নববধূ ক্যাটরিনা