Nusrat Jahan: সূর্যের আলোয় উজ্জ্বল হচ্ছে ওঁরা দু’জনেই! নুসরতের চাই ‘পজিটিভিটি’, যশ লিখলেন তাঁরা ‘আউটডোর লাভার্স’

প্রায় একসঙ্গে দুই ‘আলোচিত’ বন্ধুর পোস্ট নিয়ে শুরু হয়েছে জল্পনা। দুটি পোস্টের ব্যাকগ্রাউন্ড অনেকটা একই রকম হওয়ার নেটিজেনদের মধ্যে শুরু হয়েছে গুঞ্জন।

Nusrat Jahan: সূর্যের আলোয় উজ্জ্বল হচ্ছে ওঁরা দু'জনেই! নুসরতের চাই 'পজিটিভিটি', যশ লিখলেন তাঁরা 'আউটডোর লাভার্স'
নুসরত-যশ।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 27, 2021 | 4:34 PM

গত কয়েকদিন ধরেই শিরোনামে নুসরতের ব্যক্তিজীবন। তাঁর বেবি বাম্পের ছবি প্রকাশ্যে আসার পর তা আরও বেশি করে চর্চায় আসে। তবে সে সবে পাত্তা দিতে নারাজ তিনি। বরং মন দিয়েছেন শুটিংয়ে। সেই সঙ্গে ইনস্টাগ্রামে অনবরত চলছে আপডেট দেওয়া। গত কয়েকদিনে ইনস্টা স্টোরি আর পোস্ট মিলিয়ে বেশ কিছু বার্তা দিয়েছেন অভিনেত্রী।

আজ রোববার তেমনই এক পোস্টে নিজের মনের কথা জানালেন নুসরত। চোখে রোদচশমা। আবার তা কখনও ঝোলানো হয়েছে সাদা-কালো স্নুপি ডগের ছবি দেওয়া টিশার্টে। ভীষণভাবে পজিটিভিটি চাইছেন নুসরত রোববার সকালে। হ্যাশট্যাগে তা-ই রয়েছে পজিটিভিটি, সানডেভাইবস। ক্যাপশনে অভিনেত্রী-সাংসদ বলছেন ‘সূর্যকেও চমকে দাও’। তবে রোববারের সূর্যের রশ্মি শুধু তার উপর নয়, উজ্জ্বল করেছে নুসরতের ‘বিশেষ বন্ধু’ যশকেও। রোববার প্রায় একই সময়ে যশও  পোস্ট করেছেন ছবি। হাতের চওড়া মাসল দেখা যাচ্ছে ছবিতে। তুলে নিয়েছেন একটা সাইকেল। যশের চোখেও রয়েছে রোজচশমা। ক্যাপশনে যা লিখেছেন তার বাংলা তর্জমা— ‘সূর্য দিয়ে দিন শুরু করা যাক’। হ্যাশট্যাগে জুড়ে দিয়েছেন ‘আউটডোর লাভার্স’।

View this post on Instagram

A post shared by Nusrat (@nusratchirps)

প্রায় একসঙ্গে দুই ‘আলোচিত’ বন্ধুর পোস্ট নিয়ে শুরু হয়েছে জল্পনা। দুটি পোস্টের ব্যাকগ্রাউন্ড অনেকটা একই রকম হওয়ার নেটিজেনদের মধ্যে শুরু হয়েছে গুঞ্জন। দুই তারকার ইনস্টা পোস্ট ঘিরে দুইয়ে দুইয়ে চার করার চেষ্টাও চলছে। এসব নিয়ে আরও জানতে উদগ্রীব হয়ে রয়েছেন নেটিজ়েনদের অনেকেই।

View this post on Instagram

A post shared by Yash (@yashdasgupta)

কিছুদিন আগে সংবাদমাধ্যেমকে দেওয়া নুসরতের বিবৃতিতে ‘তুরস্কের বিবাহ বিধি’ এবং ‘লিভ-ইন’ সম্পর্কের যে উল্লেখ ছিল, তাকে কেন্দ্র করে ওঠা প্রশ্নের এখনও কোনও উত্তর মেলেনি: জন-প্রতিনিধি হিসেবে লোকসভার বায়োপ্রোফাইলে তাহলে ‘বিবাহিত’ এবং স্বামীর নামের জায়গায় নিখিল জৈনের উল্লেখ করলেন কেন?

আরও পড়ুন Viral Video: প্রবীণ-নবীনের ভিড়ে, ‘পঞ্চমদা’-র সাউথএন্ড পার্কের বাড়িতে আজ সুরের তান…