Yash Dasgupta: মুম্বইয়ে যশ, রাত পোহালেই শুরু বলিউড সফরের দ্বিতীয় ইনিংস

Mumbai: ছবিতে অন্যান্য ভূমিকায় থাকছেন মিজান জাফরি, পার্ল ভি পুরীসহ আরও অনেকে। টলিউড ও বলিউডের এই জুটি এবার পর্দায় ঠিক কতটা কামাল করে তাই দেখার অপেক্ষা।

Yash Dasgupta: মুম্বইয়ে যশ, রাত পোহালেই শুরু বলিউড সফরের দ্বিতীয় ইনিংস
Follow Us:
| Edited By: | Updated on: Aug 09, 2022 | 2:54 PM

টলিউডের গ্যাংস্টার এবার দাপিয়ে বেড়াচ্ছে বলিউড। টলিউড বলিউড একযোগে কাজ করছে প্রথম থেকেই। সে সুচিত্রা সেন হোক বা যীশু সেনগুপ্ত। সেই তালিকায় এবার নাম লেখালেন অভিনেতা যশ দাশগুপ্ত। বলিউড সফরে এই প্রথম তিনি। বছরের শুরু থেকেই চলছিল ছবি নিয়ে পরিকল্পনা। গত মাসের থেকেই বলিউডের ছবির কাজ দস্তুর মত শুরু করে দিয়েছেন তিনি। তিন সপ্তাহ আগে এই ছবির প্রথম শিডিউলের কাজও শেষ করছেনে তিনি। সেবার ছবির শুটিং হয়েছিল উত্তর-পশ্চিম ভারতে। ছবিতে কেন্দ্রিয় চরিত্রেই দেখা যাবে যশকে। বিপরীতে থাকছেন দিব্য খোসলা কুমার। এবার পালা দ্বিতীয় ইনিংসের।

পরিচালকদ্বয় বিনয় সাপ্রু ও রাধিকা রাও-র এই ছবির নাম এখনও অজানা। বলিউডে তাঁদের অন্যতম ছবি ‘সনম তেরি কসম’। পারিবারিক এই ড্রামাতে এবার তাঁদেরই ফ্রেমে ধরা দিচ্ছেন যশ-দিব্যা। যশের ঘনিষ্ঠসূত্র টিভি ৯ বাংলাকে জানায়, এবার ছবির দ্বিতীয় ভাগের শুটিং শুরুর পালা। বর্তমানে মুম্বইতেই রয়েছেন যশ ও তাঁর টিম। রাত পোহালেই অর্থাৎ ১০ অগস্ট থেকে শুরু মুম্বই সফরের শুটিং। এখন বেশকিছুদিন টলি-বলি সফরে ব্যস্ত থাকবেন তিনি। ছবির অধিকাংশ  অংশেরই শুটিং বাকি।

ছবিতে অন্যান্য ভূমিকায় থাকছেন মিজান জাফরি, পার্ল ভি পুরীসহ আরও অনেকে। টলিউড ও বলিউডের এই জুটি এবার পর্দায় ঠিক কতটা কামাল করে তাই দেখার অপেক্ষা। ২০১৫ সাল থেকে টলিউডের পর্দায় নজর কেড়েছেন যশ দাশগুপ্ত। তার আগে অরণ্য চরিত্রের হাত ধরে তাঁর সঙ্গে পরিচিতি ঘটে দর্শকদের। টলিউড কাঁপিয়ে এবার যশের লক্ষ্যে বলিউড। অন্যদিকে সত্য মেয়ব জয়তে ২ ছবি বিদ্যার বড় পর্দায় শেষ কাজ। মাঝে রিয়ালিটি শো-এর হাত ধরে দর্শকের দরবারে ছিল তাঁর নিত্য হাজিরা, এবার যশের হাত ধরে পর্দায় ফিরছেন তিনি। এখন দেখার এই নয়া কেমিষ্ট্রি পর্দায় কতটা ঝড় তোলে।