Yuvaan: এই বয়সেই চিন আপ করছে ইউভান, সবধানবাণী শুভশ্রীর

ভিডিয়ো তুলতে তুলতে ছেলেকে এই মজার খেলায় উৎসাহ দিতে শোনা যায় শুভশ্রীকে।

Yuvaan: এই বয়সেই চিন আপ করছে ইউভান, সবধানবাণী শুভশ্রীর
ইউভান
Follow Us:
| Edited By: | Updated on: Nov 24, 2021 | 11:24 PM

জন্মেই সে স্টার। কখনও পুরীর সি-বিচে ঘুরে বেড়ায়, কখনও মালদ্বীপের সৈকতে দৌড়ে বেড়ায়, কখনও ঢাক বাজায়… একমাথা কোঁকড়ানো চুল ও মিষ্টি মুখ নিয়ে ইউভান মন জয় করেছে সক্কলের। বাবা রাজ চক্রবর্তী ও মা শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের ঘর আলো করে থাকে এই খুদে। হাজার কাজের ফাঁকেও তাঁকে সময় দেন রাজ-শুভশ্রী।

বুধবার রাজ ছেলের একটি দারুণ সুন্দর ভিডিয়ো পোস্ট করেছেন তাঁর ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে। ছেলেকে চিন আপ করাতে দেখা যায় তাঁকে। ইউভানের আগ্রহ প্রচুর। কোনও ক্লান্তি নেই। মজার খেলা ভালোই উপভোগ করেছে সে। নেপথ্যে মা শুভশ্রীর গলা শুনতে পাওয়া যায়। ভিডিয়ো তুলতে তুলতে ছেলেকে এই মজার খেলায় উৎসাহ দিতে থাকেন তিনি। সেই সঙ্গে সাবধান থাকতেও সতর্ক করেন।

View this post on Instagram

A post shared by Raj Chakrabarty ?? (@rajchoco)

কিছুদিন আগেও ছেলের একটি ছবি শেয়ার করেছিলেন রাজ। শুভশ্রী শুয়ে রয়েছেন। সামনে বসে ইউভান। আক্ষরিক অর্থে মায়ের যত্ন নেওয়া তার পক্ষে সম্ভব নয়। কিন্তু সে মায়ের কাছে রয়েছে, এতেই মায়ের মন ভাল হয়ে যাচ্ছে। সম্ভবত এটাই বোঝাতে চেয়েছিলেন রাজ। তিনি ক্যাপশনে লিখেছেন, ‘মাম্মাস্ বয় ইউভান মায়ের যত্ন নিচ্ছে’।

একজন ব্যস্ত পরিচালক তথা বিধায়ক। অন্যজন ব্যস্ত অভিনেত্রী। পেশাদার জগতের বাইরে ব্যক্তি জীবনে তাঁরা বাবা-মা। হাজার ব্যস্ততার মধ্যে একমাত্র সন্তান ইউভানকে সময় দেন তাঁরা। এখন পুরোদমে কাজও শুরু করে দিয়েছেন দম্পতি। ছবির শুটিং হোক বা রিয়ালিটি শোয়ের মঞ্চ – নিজের দায়িত্ব পালন করেন শুভশ্রী। অন্যদিকে রাজ রাজনীতি এবং সিনেমা সামলাচ্ছেন সমান তালে। তবে দু’জনের জীবনেই প্রায়োরিটি ইউভান। ছেলের জন্য আলাদা সময় রাখেন তাঁরা।

আরও পড়ুন: Iman Chakraborty: শুটিংয়ে ডোনাট খেয়ে এ কী অবস্থা হল ইমনের!