দুর্ঘটনায় সহ-অভিনেত্রীর মৃত্যু! সহ্য করতে না পেরে আত্মহত্যা অভিনেতার

Suicide Case: পবিত্রা ও চন্দ্রকান্ত শুধু যে সহকর্মী ছিলেন এমনটা কিন্তু নয়। দু'জনের মধ্যে ভালবাসার সম্পর্কও ছিল। এর আগেও পবিত্রার বিয়েও হয়েছিল। সেই বিয়েতে তাঁর দুই সন্তানও রয়েছে।

দুর্ঘটনায় সহ-অভিনেত্রীর মৃত্যু! সহ্য করতে না পেরে আত্মহত্যা অভিনেতার
শেষ হয়ে গেল দু'দুটো তরতাজা প্রাণ।
Follow Us:
| Updated on: May 18, 2024 | 7:47 PM

দিন পাঁচেক আগেই গাড়ি দুর্ঘটনার মৃত্যু হয়েছিল ‘ত্রিনয়নী’ খ্যাত অভিনেত্রী পবিত্রা জয়রামের। এবার ঘটে গেল আরও এক মর্মান্তিক ঘটনা। সহকর্মীর মৃত্যু সহ্য করতে না পেরে নিজেকে শেষ করে দিলেন সেই অভিনেত্রীরই সহঅভিনেতা, পুলিশ সূত্রে খবর তেমনটাই। প্রয়াত অভিনেতার নাম চন্দ্রকান্ত। নিজের বাড়িতেই ঝুলন্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে পুলিশ। পরিবার সূত্রে খবর, পবিত্রার দিন ওই একই গাড়িতে ছিলেন জয়রামও। দুর্ঘটনায় গুরুতর আহত হন তিনিও। তবে সে দিন প্রাণে বেঁচে গেলেও বাড়ি ফিরেই হতাশা গ্রাস করতে থাকে তাঁকে। তাঁর শেষ কিছু পোস্টেও পবিত্রাকে নিয়ে একের পর এক লেখা। তাতে শুধু একটাই প্রশ্ন, “কেন এভাবে চলে গেলে?” এর পরেই এই ঘটনা।

পবিত্রা ও চন্দ্রকান্ত শুধু যে সহকর্মী ছিলেন এমনটা কিন্তু নয়। দু’জনের মধ্যে ভালবাসার সম্পর্কও ছিল। এর আগেও পবিত্রার বিয়েও হয়েছিল। সেই বিয়েতে তাঁর দুই সন্তানও রয়েছে। ওদিকে চন্দ্রকান্তেরও দুই সন্তান রয়েছে। তবে বিগত ৬ বছর ধরে পবিত্রা ও জয়রাম একসঙ্গে থাকা শুরু করেন। অনেকের দাবি তাঁরা বিয়েও করেছেন। যদিও আদপে তাঁরা বিবাহিত ছিলেন কিনা তা নিয়ে কোনও প্রমাণ নেই।

চন্দ্রকান্ত ও পবিত্রার এই হঠাৎ মৃত্যুতে শোকস্তব্ধ গোটা বিনোদন জগৎ। ঘটনায় হতবাক তাঁদের ভক্তরাও। মাত্র ৬ দিনের ব্যবধানে দুই প্রিয় মানুষ কী করে নেই হয়ে যেতে পারেন, সেই প্রশ্নেরই উত্তর খুঁজে পাচ্ছেন না তাঁরা। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।