Magic: বক্ষদেশে ৫০০ টাকা, এবার মজার ম্যাজিক দেখালেন উরফি, ট্রিক ধরে ফেলল ভক্তরা

Urfi Javed: উরফির ঠুমকায় ঝড় নেট দুনিয়ায়। এবার নিজেই মজার ম্যাজিকে হলেন ভাইরাল। শরীরের খোলা অংশ নিয়ে নানা কুমন্তব্য যেন তাঁর নিত্য সঙ্গী।

Magic: বক্ষদেশে ৫০০ টাকা, এবার মজার ম্যাজিক দেখালেন উরফি, ট্রিক ধরে ফেলল ভক্তরা
Follow Us:
| Edited By: | Updated on: May 14, 2022 | 12:08 PM

উরফি জাভেদ, এক কথায় ভাইরাল কুইন। তবে একই ছাঁচে, একই ধাঁচে বারে বারে যে নজরের কেন্দ্রে থাকা যায় না, তা স্পষ্টই বুঝতে পারছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় কি ফিকে হচ্ছে উরফি জাভেদের খোলা পোশাকের জাদু, একের পর এক পোস্ট ভাইরাল হতে হতে কোথাও গিয়ে কি খোলামেলা পোশাকের জেড়ে ট্রোলে নাজেহাল হয়ে পাল্টে যাচ্ছেন উরফি! সম্প্রতি তাঁর সোশ্যাল মিডিয়ায় চোখ রাখলে তেমনই ইঙ্গিত স্পষ্ট হয়ে ওঠে। উরফি জাভেদের ফ্যাশন মানেই তা বোল্ড স্টেটমেন্ট। একের পর এক পোজ ভাইরাল। কখনও খোলামেলা পোশাক, কখনও আবার ছকভাঙা পোশাকের ঝড়, উরফিকে দেখেই এক কথায় ট্রোলের বন্যা বয়ে যায় নেট দুনিয়ায়।এবারও তার ব্যতিক্রম ঘটল না।

কারণ একটাই, আবারও উরফি বেছে নিলেন অড লুক। কয়েকদিন আগেই শরীরের ওপরের অংশ ঢাকতে কি পরলেন উরফি তা নিয়ে রে রে পড়ে গিয়েছিল! ভেবে হদিশ পাচ্ছিল না নেট দুনিয়া। কেউ বললেন বালিশের কভার, কেউ আবার বললেন প্ল্যাস্টিক, আর সেই ভিডিয়ো বর্তমানে ঝড়ের গতিতে ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়। এরপর তাঁদে দেখা যায় মাথায় ঘোমটা দিয়ে অন্য লুকে। সকলেই হ্যাঁ, এ কী করে সম্ভব! উরফি পরেছেন পুরো পোশাক! না, অবাক কাণ্ড মনে না হলেও, এবার উরফি কেবল খোলামেলা পোশাকেই নয়, বরং এবার ম্যাজিকে তিনি নজর কাড়লেন।

View this post on Instagram

A post shared by Uorfi (@urf7i)

উরফির ঠুমকায় ঝড় নেট দুনিয়ায়। এবার নিজেই মজার ম্যাজিকে হলেন ভাইরাল। শরীরের খোলা অংশ নিয়ে নানা কুমন্তব্য যেন তাঁর নিত্য সঙ্গী। তবে এবার স্পষ্টই দেখা গেল হাওয়ায় ভাসছে ৫০০ টাকা। তারপর তা চট করে হাতে ধরে নিলেন উরফি। যা দেখা মাত্রই নানা আলোচনায়-সমালোচনায় ভরতে থাকে নেট দুনিয়ার পাতা। তবে এই সব বিষয় নিয়ে বিন্দুমাত্র মাথাব্যাথা নেই তাঁর। উল্টে উরফি জানান, তাঁর স্বপ্ন অনেক বড় কিছু হওয়ার। তাঁর স্বপ্ন প্রতিটা পদে পদে নিজেকে প্রমাণ করে ভাল কাজ দর্শকদের উপহার দেওয়ার। সদ্য নিজের জীবনের স্ট্রাগেল নিয়ে মুখ খুলেছিলেন এই সেলেব স্টার। তিনি জানিয়ে ছিলেন, অর্থের অভাবে ছোট ছোট যা পাঠ তিনি পেতেন তাই করতে বাধ্য হয়েছিলেন।