প্রজাতন্ত্র দিবসে রি-রিলিজ করছে ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’

কাল ৭২তম প্রজাতন্ত্র দিবস। সেই কথা মাথায় রেখেই দেশজুড়ে সিনেমা হলে আবার রিলিজ করছে ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’।

প্রজাতন্ত্র দিবসে রি-রিলিজ করছে ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’
ভিকি কৌশল
Follow Us:
| Updated on: Jan 25, 2021 | 2:29 PM

কাল ৭২তম প্রজাতন্ত্র দিবস। সেই কথা মাথায় রেখেই দেশজুড়ে সিনেমা হলে আবার রিলিজ করছে ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’। ২০১৯এর জানুয়ারিতে রিলিজ করেছিল ‘উরি’। ২০১৬ তে আতঙ্কবাদীদের ‘উরি অ্যাটাক’কে কেন্দ্র করে তৈরি হয়েছিল এই ছবি। দেশাত্মবোধকে উসকে দিয়েছিল সরকার এই ছবিকে করমুক্ত করে দিয়েছিল। টানা কয়েক সপ্তাহ ধরে ‘হাউসফুল’ হয়েছিল এই ছবি।

কাল থেকে আবার দেশজুড়ে সিনেমা হলে চলবে ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’। মেজর ভিহান সিং শেরগিলের চরিত্রে অভিনয় করেছিলেন ভিকি কৌশল। মেজরের চরিত্রে অভিনয় করে ভিকি সবার নজর কেড়েছিলেন। ভিকি ছাড়াও ছবিতে অভিনয় করেছেন ইয়ামি গৌতম, পরেশ রাওয়াল, মোহিত রায়না, কীর্তি কুলহারি এবং আরও অনেকে। পরিচালনায় ছিলেন আদিত্য ধর। প্রযোজনায় রনি স্ক্রুওয়ালা।

চারটে জাতীয় পুরস্কার পেয়েছিল ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’বেস্ট অ্যাক্টর, বেস্ট ডিরেক্টর, বেস্ট অডিওগ্রাফি, বেস্ট ব্যাকগ্রাউণ্ড স্কোর। কনও সন্দেহ নেই,‘উরি’র পর বলিউডে পায়ের তলার মাটি শক্ত হয় ভিকির। পর পর ছবি আসতে থাকে।

উরি’র সাফল্যের পর পরিচালক আদিত্য ধর এবং ভিকি কৌশল আবার গাঁটছড়া বাঁধতে চলেছেন। ছবির নাম ‘ দ্য ইমমর্টাল অশ্বত্থামা’। অশ্বত্থামার চরিত্রে অভিনয় করছেন ভিকি। ইউরোপ, আইসল্যান্ড এবং মুম্বইতে হবে ছবির শুটিং। সবকিছু ঠিকঠাক থাকলে ২০২২এ রিলিজ করবে ছবিটি।

আরও পড়ুন :আমি নার্ভাস! কেন এ কথা বললেন অভিনেত্রী পরিণীতি চোপড়া?

আপাতত যারা এখনও ‘উরি: দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ দেখে উঠতে পারেননি, একবার সিনেমা হলে গিয়ে দেখে নিতে পারেন।