আমি নার্ভাস! কেন এ কথা বললেন অভিনেত্রী পরিণীতি চোপড়া?

ছবিতে রয়েছেন পরিণীতি চোপড়া, অদিতি রাও হায়দারি, কীর্তি কুলহারি। ব্রিটিশ লেখক পওলা হকিন্সের টানটান থ্রিলার বই ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’। সেই বই থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হচ্ছে একের পর এক ছবি।

আমি নার্ভাস! কেন এ কথা বললেন অভিনেত্রী পরিণীতি চোপড়া?
ক্যামেরার সামনে আসার আগে পরিণীতি চোপড়ার এক দীর্ঘ যাত্রা ছিল। ১৭ বছর বয়সে তিনি যুক্তরাজ্যের ম্যানচেস্টার বিজনেস স্কুল থেকে ব্যবসায়, ফিন্যান্স ও অর্থনীতি নিয়ে ট্রিপল অনার্স ডিগ্রি অর্জন করেছিলেন। পরে তিনি ক্যাটারিং বিভাগের টিম লিডার হিসাবে ম্যানচেস্টার ইউনাইটেড ফুটবল ক্লাবের সঙ্গে কাজ করতে যান। তার পরে, তিনি যশ রাজ ফিল্মসের বিপণন বিভাগের সঙ্গে জনসংযোগ পরামর্শক হিসাবে চাকরি করেন। শেষে একই প্রযোজনা সংস্থার ছবি ‘লেডিজ ভার্সেস রিকি বেহেল’ (২০১১) ছবির মাধ্যমে বলিউডে পা রাখেন।
Follow Us:
| Updated on: Jan 25, 2021 | 1:48 PM

তাঁর নতুন ছবি এখন ‘টক অফ দ্য টাউন’। টিজার প্রকাশ পেতে তুমুল সাড়া ফেলেছে ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’। ২০১৬ সালে একই নামে রিলিজ হয়েছিল এক হলিউড ছবি। এমিলি ব্লান্ট ছিলেন মুখ্য চরিত্রে। টেট টেলর পরিচালিত সেই ছবির হিন্দি রিমেকের পরিচালনার দায়িত্ব নিয়েছেন বঙ্গ সন্তান ঋভু দাসগুপ্ত। ছবিতে রয়েছেন পরিণীতি চোপড়া, অদিতি রাও হায়দারি, কীর্তি কুলহারি। ব্রিটিশ লেখক পওলা হকিন্সের টানটান থ্রিলার বই ‘দ্য গার্ল অন দ্য ট্রেন’। সেই বই থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি হচ্ছে একের পর এক ছবি।

 

আরও পড়ুন টক্করে হারলেন করণ জোহর! ছ’কোটি খরচ করে স্ক্রিপ্ট কিনলেন এই প্রযোজক

 

 

View this post on Instagram

 

A post shared by Parineeti Chopra (@parineetichopra)

 

ছবির টিজার রিলিজ হতে না হতেই, আইএমডিবি রেটিংসে সর্বাধিক প্রতীক্ষিত ছবি হিসাবে ভোট দিয়েছেন দর্শক। এবং এসব দেখেশুনে ছবির অভিনেত্রী পরিণীতি চোপড়া বেশ নার্ভাস হয়ে পড়েছেন। শুধু নার্ভাস নয়, উত্তেজিতও হয়ে পড়েছেন পরিণীতি।

 

 

 

“‘দ্য গার্ল অন দ্য ট্রেন’ টিজার সর্বাধিক প্রতীক্ষিত ছবি হিসাবে উঠে এসেছে, আমি উত্তেজিত এবং নার্ভাস। ঠিক যেমন টিজার রিলিজের পর মানুষ আমাদের প্রতি যে ভালবাসা দেখিয়েছেন, আশা করব ছবির ট্রেলর এবং রিলিজের পর একইভাবে আমাদের ভালবাসবেন।”

হলিউড ছবিতে এমিলি ব্লান্টের অভিনীত চরিত্রে, অভিনয় করছেন পরিণীতি। তাঁর চরিত্রে নাম মীরা। মীরা মদ্যপ,  বিবাহ বিচ্ছেদ হয়েছে। এক নিখোঁজ ব্যক্তির তদন্তে জড়িয়ে পড়ে মীরা এবং এক গভীর রহস্যের উদঘাটন করে।

 

 

View this post on Instagram

 

A post shared by Parineeti Chopra (@parineetichopra)

 

পরিচালনায় রয়েছেন ঋভু দাসগুপ্ত। প্রযোজক রিলায়েন্স এন্টারটেইনমেন্ট। ২৬ ফেব্রুয়ারি নেটফ্লিক্সে প্রিমিয়ার হতে চলেছে “‘দ্য গার্ল অন দ্য ট্রেন’। ছবির টিজার ট্রেন্ডিং। পরিণীতির অভিনয়ের প্রশংসাও হচ্ছে দর্শকমহলে।