ছ’তলা থেকে ঝাঁপ দেওয়ার আগে মালাইকাকে ফোন করে কী বলেছিলেন তাঁর বাবা?

Malaika Arora: বুধবার সকাল থেকে তোলপাড় বলিউড। ANI সূত্রে খবর ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন মালাইকা অরোরার বাবা অনিল অরোরা। মুম্বইয়ের বান্দ্রা অঞ্চলে একটি আবাসনে থাকতেন তাঁরা। বলিপাড়ার অন্দরের খবর মৃত্যুর আগের মুহূর্তে দুই মেয়েকেই ফোন করেছিলেন অনিল। মালাইকা এবং তাঁর বোন অমৃতা অরোরাকে ফোন করে তিনি বলেছিলেন...

ছ'তলা থেকে ঝাঁপ দেওয়ার আগে মালাইকাকে ফোন করে কী বলেছিলেন তাঁর বাবা?
Follow Us:
| Edited By: | Updated on: Sep 11, 2024 | 11:14 PM

বুধবার সকাল থেকে তোলপাড় বলিউড। ANI সূত্রে খবর ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন মালাইকা অরোরার বাবা অনিল অরোরা। মুম্বইয়ের বান্দ্রা অঞ্চলে একটি আবাসনে থাকতেন তাঁরা। বলিপাড়ার অন্দরের খবর মৃত্যুর আগের মুহূর্তে দুই মেয়েকেই ফোন করেছিলেন অনিল। মালাইকা এবং তাঁর বোন অমৃতা অরোরাকে ফোন করে তিনি বলেছিলেন,”আমি ক্লান্ত”। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬২ বছর।

শোনা যাচ্ছে, মালাইকা এবং অমৃতার মা পুলিশকে বলেছেন,”অনিল সাধারণত বাড়ির বারান্দাতেই বসে থাকত। বুধবার সেখানে দেখতে না পেয়ে আমি যখন খুঁজতে থাকি ওকে। তখন বারান্দা থেকে ঝুঁকে দেখি অনিল নীচে পড়ে রয়েছে।” এই ঘটনার পর তড়ঘড়ি মায়ের বাড়িতে ছোটেন মালাইকা। সেই সঙ্গে বাড়িতে এসে উপস্থিত হন তাঁর প্রাক্তন স্বামী আরবাজ খান ও তাঁর গোটা পরিবার। যদিও সন্ধে পর্যন্ত বাবার মৃত্যু নিয়ে কোনও কথাই বলেননি তিনি। তবে রাতে একটি বিবৃতি দিয়ে দুঃসময়ের কথা জানালেন অভিনেত্রী।

ইনস্টাগ্রামে একটি পোস্ট করে মালাইকা লেখেন,”গভীর দুঃখের সঙ্গে জানাচ্ছি, আমাদের প্রিয় বাবা অনিল মেহতা আর নেই। যিনি ছিলেন একজন কোমল আত্মা, একজন নিবেদিত দাদু, একজন প্রেমময় স্বামী এবং আমাদের সেরা বন্ধু। আমার পরিবার এই ক্ষতিতে গভীরভাবে শোকাহত এবং আমরা এই কঠিন সময়ে মিডিয়া এবং শুভাকাঙ্ক্ষীদের কাছ থেকে গোপনীয়তা বজায় রাখার জন্য বিনীতভাবে অনুরোধ করছি। আপনারা এটা বুঝেছেন, পাশে আছেন, সেজন্য ধন্যবাদ জানাই, কৃতজ্ঞতা প্রকাশ করছি জয়েস, মালাইকা, অমৃতা শাকিল, আরহান, আজান, রায়ান, ক্যাসপার, অ্যাক্সেল, ডাফি ও বাডি-র তরফে।”