মাত্র ২১-এই হুট করে বিয়ে আমিরের, রিনার তখন কত বয়স ধারণা আছে?

প্রথম স্ত্রী রীনা দত্তের সঙ্গে বহু বছর আগেই বিচ্ছেদ হয়ে গিয়েছে আমির খানের। তবে ভালবেসেই বিয়ে করেছিলেন ওরা। এমনকি বিয়ের খবর প্রথম দুই বছরে রেখেছিলেন চেপে। কাকপক্ষীতেও পায়নি টের। কথা হচ্ছে আমির খান ও রিনা দত্তের।

মাত্র ২১-এই হুট করে বিয়ে আমিরের, রিনার তখন কত বয়স ধারণা আছে?
রিনার তখন কত বয়স ধারণা আছে?
Follow Us:
| Updated on: Jun 18, 2024 | 9:22 PM

প্রথম স্ত্রী রীনা দত্তের সঙ্গে বহু বছর আগেই বিচ্ছেদ হয়ে গিয়েছে আমির খানের। তবে ভালবেসেই বিয়ে করেছিলেন ওরা। এমনকি বিয়ের খবর প্রথম দুই বছরে রেখেছিলেন চেপে। কাকপক্ষীতেও পায়নি টের। কথা হচ্ছে আমির খান ও রিনা দত্তের। আমির খান যখন রিনাকে বিয়ে করেন তখন তিনি সুপারস্টার হননি। বিয়েতে খরচ হয়েছিল মাত্র ১০ টাকা। জানেন কি, এই দুইজনে বয়সের ফারাক কত?

আমির যখন বিয়ে করেন তখন তাঁর বয়স মাত্র ২১ বছর। ওদিকে রিনা তখন সদ্য প্রাপ্তবয়স্ক হয়েছেন। তাঁর বয়স ১৯ বছর। আমিরের থেকে বছর দুয়েকের ছোট তিনি। অথচ এই মুহূর্তে আমিরকেই ছোট লাগে বলে দাবি নেটিজেনদের। তাঁরা যে বিয়ে করছেন, সে খবর পরিবারের কাছেও গোপন রেখেছিলেন আমির ও রিনা। সে সময় ‘কয়ামত সে কয়ামত তক’-এর শুটিং করছিলেন আমির খান। ওটিই তাঁর প্রথম ছবি। জুহি চাওলার সঙ্গে প্রেমের ছবি, আমির দেখতেও ছিলেন অপূর্ব সুন্দর… তাঁর বিয়ের কথা জানাজানি হলে দর্শক যদি জুহি ও তাঁর রসায়ন নিতে না পারেন, সে কারণেই বিয়ের কথা না জানানোর সিদ্ধান্ত নেন আমির।

তবে পরিবারের কাছে সত্যি বেশিদিন চেপে রাখতে পারেননি তাঁরা। জেনে ফেলেন আমিরের দিদি। ব্যস, পরিবারের বাকিদের জানতেও বেশি সময় লাগে না। প্রথমটায় অবাক হয়ে যায় আমিরের পরিবার। তবে কিছুদিনের মধ্যেই তাঁকে বাড়ির বউ হিসেবে মেনে নিতে অসুবিধে হয়নি তাঁদের। প্রধান সমস্যা দেখা যায় রিনার বাড়িতে। মেয়ে লুকিয়ে ভিনধর্মীকে বিয়ে করেছেন শুনে অসুস্থ হয়ে পড়েন রিনার বাবা। তাঁকে ভর্তি করতে হয় হাসপাতালে। ওই গোটা সময়টা যদিও আমির রিনার পরিবারকে আগলে রেখেছিলেন। আর সেই কারণেই অচিরেই তিনি হয়ে ওঠেন দত্ত পরিবারের আদরের জামাই। রিনার সঙ্গে বিচ্ছেদের পর কিরণ রাওকে বিয়ে করেন আমির। যদিও বছর কয়েক আগে ভেঙেছে সেই বিয়েও। বিচ্ছেদ হলেও প্রথম ও দ্বিতীয় স্ত্রী অর্থাৎ রিনা ও কিরণের সঙ্গে বেশ ভাল সম্পর্ক আমিরের।