বয়সের ফারাকেই কি শেষ হয় প্রেম! ইমনের থেকে কত ছোট শোভন?

Iman-Shovan: ইন্ডাস্ট্রিতে ওঁদের ঘনিষ্ঠদের বক্তব্য অনুযায়ী,এমনটা নয় মোটেই। তাঁদের সম্পর্কে বয়সের ফারাক নয় বরং বাধা হয় পরিবার। ইমন বা শোভন এই নিয়ে মুখ না খুললেও একবার এক রিয়ালিটি শো’র মঞ্চে এসে শোভনের মা ইমনের সঙ্গে তাঁর প্রেম নিয়ে যা বলেছিলেন, তাতে মোটেও খুশি হননি ইমন ভক্তরা। ইমন ও শোভনের বয়সের ফারাক কত জানেন?

বয়সের ফারাকেই কি শেষ হয় প্রেম! ইমনের থেকে কত ছোট শোভন?
Follow Us:
| Edited By: | Updated on: Jul 07, 2024 | 6:38 PM

একসময় তুমুল প্রেম ছিল তাঁদের। প্রেমের ইজহার নিয়ে দু’জনের মধ্যে ছিল না কোনও ছ্যুৎমার্গ। সকলের সামনেই অকপট ভাবে স্বীকার করে নিয়েছিলেন সবটা। তবে হুট করে সম্পর্ক ভেঙে যায় তাঁদের। কেন? তা নিয়ে এত বছর পরেও টলিউডের অন্দরে চলে চর্চা। বয়সের ফারাকেই কি শেষ হয়েছিল তাঁদের প্রেম? এই দুনিয়ায় বয়সের ফারাক কোনও বিচ্ছিন্ন ঘটনা নয়। প্রিয়াঙ্কা-নিক থেকে শুরু করে সচিন-অঞ্জলি– উদাহরণ বহু। তাঁদের ক্ষেত্রেও কি ঘটেছিল এমনই কিছু?

ইন্ডাস্ট্রিতে ওঁদের ঘনিষ্ঠদের বক্তব্য অনুযায়ী,এমনটা নয় মোটেই। তাঁদের সম্পর্কে বয়সের ফারাক নয় বরং বাধা হয় পরিবার। ইমন বা শোভন এই নিয়ে মুখ না খুললেও একবার এক রিয়ালিটি শো’র মঞ্চে এসে শোভনের মা ইমনের সঙ্গে তাঁর প্রেম নিয়ে যা বলেছিলেন, তাতে মোটেও খুশি হননি ইমন ভক্তরা। ইমন ও শোভনের বয়সের ফারাক কত জানেন? ১ এপ্রিল ১৯৯৩ সালে জন্ম নেন শোভন গঙ্গোপাধ্যায়। অন্যদিকে উইকিপিডিয়া জানাচ্ছে, ইমন জন্মেছেন ১৯৮৯ সালের ১৩ সেপ্টেম্বর। শোভনের থেকে প্রায় বছর চারকের বড় তিনি।

যদিও এই সব অতীতের কিসসা। বর্তমানে নীলাঞ্জনের সঙ্গে সুখের সংসার তাঁর। অন্যদিকে সোহিনী সরকারের সঙ্গে এই মুহূর্তে সম্পর্কে আছেন শোভন। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই বিয়ে করতে চলেছেন তাঁরা। যদিও বিয়ে নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেননি দু’জনে। জিইয়ে রেখেছেন সাসপেন্স।