বেডরুম-বিছানা নিয়ে এ কী শুরু করলেন শেহনাজ? পলকে পরিস্থিতি সামাল দিলেন…

Bollywood Gossip: বেশ উজ্জ্বল, সকলের নজরে তিনি বারেবারে প্রশংসিত হয়েছেন। শেহনাজ গিলের সঙ্গে এবার খোলামেলা আড্ডায় মাতলেন তিনি। যেখানে খুব সাধারণ আড্ডাতেই জমে উঠল শো। কথা প্রসঙ্গে শেহনাজ গিল জানালেন তিনি অধিকাংশ সময় বিছানাতেই থাকতে পছন্দ করেন।

বেডরুম-বিছানা নিয়ে এ কী শুরু করলেন শেহনাজ? পলকে পরিস্থিতি সামাল দিলেন...
Follow Us:
| Updated on: Apr 16, 2024 | 6:54 PM

শেহনাজ গিল, বিগ বস থেকে যাঁর সিনেদুনিয়ার সফর শুরু। নিজেকে আমুল বদলে এখন তিনি বলিপাড়ার অন্যতম চর্চিত স্টার। যাঁকে নিয়ে দর্শক মনে উত্তেজনা থাকে তুঙ্গে। সলমন খানের হাত ধরে বলিউজে পা রাখতে দেখা গিয়েছিল শেহনাজ গিলকে। যদিও তারপর এখনও পর্যন্ত কোনও ছবির খবর তিনি ভক্তদের সঙ্গে শেয়ার করে নেননি। শেহনাজ গিল প্রথম থেকেই বেশ দৃষ্টি আকর্ষণ করেছেন সকলরে। বর্তমানে নিজের একটি ইউটিউব চ্যানেল খুলেছেন। শেহনাজের সেই চ্যানেলে সাক্ষাৎকার দিতে উপস্থিত হয়ে থাকেন বহু স্টার। এবার দেখা গেল সারা আলি খানকে উপস্থিত হতে। তিনিও বেশ উজ্জ্বল, সকলের নজরে তিনি বারেবারে প্রশংসিত হয়েছেন। শেহনাজ গিলের সঙ্গে এবার খোলামেলা আড্ডায় মাতলেন তিনি। যেখানে খুব সাধারণ আড্ডাতেই জমে উঠল শো। কথা প্রসঙ্গে শেহনাজ গিল জানালেন তিনি অধিকাংশ সময় বিছানাতেই থাকতে পছন্দ করেন।

তাঁর লক্ষ্য থাকে কখন কাজ শেষ হয়, তিনি দ্রুত স্নান করে বিছানায় চলে যাবেন। এরপর হাসতে হাসতে বললেন অবশ্যই তিনি একা থাকতে চান। তিনি বিছানায় শুয়ে শুয়ে রিলস দেখতে পছন্দ করেন। শুনে হেসে ফেলেন সারা আলি খান। তিনি বলেন, এমন কথা আলোচনা করা উচিৎ নয়। এমন কথা কেন বলছেন তিনি। সেটে উপস্থিত সকলেই হেসে ফেলেন শেহনাজের কথা শুনে। যদিও সারার কথায়, তিনি অবসর সময় মোটেও ঘরে থাকতে পছন্দ করেন না। তিনি বন্ধুদের সঙ্গে ঘুড়ে বেড়াতেই বেশি পছন্দ করেন। তাঁদের সঙ্গে থাকতেই বেশি পছন্দ করেন সারা আলি খান। কোথাও ঘুরতেও চলে যান। কিন্তু বাড়িতে বসে থাকাটা তাঁর মোটেও পছন্দ নয়। শেহনাজ যদিও রাখঢাক না করেই জানিয়ে দিলেন, যে যাই বলুক, তিনি এটাতেই বেশি খুশি থাকেন।