শাহরুখের নামে বদনাম গৌরীর, স্বামীর কোন স্বভাবে নাজেহাল তিনি

Bollywood Gossip; অন্দরমহলের কাহিনিটা ঠিক কেমন, সেই প্রশ্নটা কোথাও না কোথাও থেকেই যায় ভক্তদের মনে। আর গৌরী খানকে সামনে পাওয়া মানেই চেনা-অচেনা শাহরুখ খানকে আরও একবার ফিরে দেখা। ঝড়ের গতিতে ভাইরাল হয় তাঁদের পরিবারের নানা মুহূর্তের কাহিনি।

শাহরুখের নামে বদনাম গৌরীর, স্বামীর কোন স্বভাবে নাজেহাল তিনি
Follow Us:
| Updated on: May 02, 2024 | 5:10 PM

শাহরুখ খান ও গৌরী খানের মধ্যে থাকা মিষ্টি এক সম্পর্কের গল্প বরাবরই তাঁদের ভক্তদের কাছে ভীষণ প্রিয়। বিটাউনের অন্যতম লাভবার্ড বললেও খুব ভুল হবে না। প্রেম থেকে শুরু করে বিয়ে, সংসার, সবটাতেই নানা সমস্যা বারে বারে সামনে আসলেও যেভাবে এই জুটি একে অন্যের পাশে থেকেছেন, তা কোথাও গিয়ে যেন সকলের সামনে একটি আদর্শ জুটির তকমা তৈরি করে নেয়। কিং খান, হাজার হাজারের স্বপ্নের এই পুরুষ যাঁর সঙ্গে ঘর করেন, তাঁর অন্দরমহলের কাহিনিটা ঠিক কেমন, সেই প্রশ্নটা কোথাও না কোথাও থেকেই যায় ভক্তদের মনে। আর গৌরী খানকে সামনে পাওয়া মানেই চেনা-অচেনা শাহরুখ খানকে আরও একবার ফিরে দেখা। ঝড়ের গতিতে ভাইরাল হয় তাঁদের পরিবারের নানা মুহূর্তের কাহিনি।

একবার কফি উইথ করণে এসে গৌরী খানেও তেমনই কিছু প্রশ্নের মুখোমুখি হতে হয়। করণ জোহর প্রশ্ন করেছিলেন, শাহরুখ খানের সব থেকে অদ্ভুত আচরণ কী, যা রীতিমত অস্বস্তিতে ফেলে দেয় গৌরী খানকে! গৌরী খান জানান, শাহরুখের একটি স্বভাব রয়েছে, যে শাহরুখ খান বরাবরই যে তাঁর বাড়িতে আসে, তাঁকে গাড়ি পর্যন্ত ছাড়তে যান। আর তা করতে গিয়েই বিপাকে পড়তে হয় গৌরী খানকে। কখনও কখনও গাড়ি পর্যন্ত ছাড়তে গিয়ে খানেই ঘণ্টার পর ঘণ্টা আটকে থাকেন শাহরুখ খান। গৌরীর কথায় ভেতরে সকলেই শাহরুখের খোঁজ করে। এক এক সময় তাঁর মনে হয় পার্টি বাড়িতে না রেখে বাইরেই করা ভাল।

গৌরী খানকে করণ তারপর জিজ্ঞেস করেন, তাঁর সঙ্গে শাহরুখ খানের লাভ স্টোরির যদি কোনও নাম দিতে হয়, তাহলে তিনি কী নাম দেবেন, একবাক্য গৌরী খান জানান, দিলওয়ালে দুলহেনিয়া লে জায়েঙ্গে। এখানেই শেষ নয়। পরিবার নিয়ে একাধিক মন্তব্য করতে শোনা যায় গৌরী খানকে। যার মধ্যে অন্যতম হল সুহানা খানকে তিনি কী উপদেশ দিতে চান! গৌরী খান জানান, একই সময় দুজনকে ডেট না করতে।