অসহনীয়! সন্তান সহ পরিবারে পরপর ১১ জনের মৃত্যু, তছনছ গোবিন্দার জীবন

Govinda: ৮০'র দশকের সুপারস্টার তিনি। এই মুহূর্তে বড় পর্দায় খুব একটা দেখা না গেলেও তাঁর ভক্তসংখ্যা কিন্তু সেভাবে কমেনি। তিনি গোবিন্দা-- কিছু দিন আগেই গুলিবিদ্ধ হয়ে যিনি ভর্তি ছিলেন হাসপাতালে। আগের থেকে ভাল আছেন তিনি। এত কষ্টের পরেও মুখের হাসি ম্লান হয়নি তাঁর।

অসহনীয়! সন্তান সহ পরিবারে পরপর ১১ জনের মৃত্যু, তছনছ গোবিন্দার জীবন
গোবিন্দা।
Follow Us:
| Updated on: Oct 03, 2024 | 6:22 PM

৮০’র দশকের সুপারস্টার তিনি। এই মুহূর্তে বড় পর্দায় খুব একটা দেখা না গেলেও তাঁর ভক্তসংখ্যা কিন্তু সেভাবে কমেনি। তিনি গোবিন্দা– কিছু দিন আগেই গুলিবিদ্ধ হয়ে যিনি ভর্তি ছিলেন হাসপাতালে। আগের থেকে ভাল আছেন তিনি। এত কষ্টের পরেও মুখের হাসি ম্লান হয়নি তাঁর। জানেন কি এই দুঃসময় তাঁর জীবনে নতুন বা বিচ্ছিন্ন কোনও ঘটনা নয়, পরিবারে পরপর ১১ জনের মৃত্যু! সম্পূর্ণ তছনছ হয়ে যায় তাঁর জীবন। এর মধ্যে রয়েছে তাঁর কোলের সন্তানও। আর কারা? জেনে নেওয়া যাক এই প্রতিবেদনে।

বেশ কিছু বছর আগে এক সাক্ষাৎকারে গোবিন্দা নিজেই জানান এই কথা। তিনি বলেন, “১১ জন প্রয়াত হয়েছিলেন আমাদের পরিবারে। আমার মেয়েটাও মারা যায়।” মেয়ের বয়স তখন ৪ মাস। প্রি-ম্যাচিওর ছিল সে, অনেক কষ্ট করেও শেষরক্ষা হয়নি। জন্মের পরেই মৃত্যু হয় তাঁর। এখানেই শেষ নয়, বাবা-মা থেকে শুরু করে দুই ভাই, এক বোন তাঁর স্বামীকেও হারান গোবিন্দা। ভাই-বোনদের সন্তানদের দায়িত্ব এসে পড়ে তাঁর কাঁধে।

না, দায়িত্ব থেকে পালিয়ে যাননি গোবিন্দা। তাঁদের পাশে থাকেন। তাঁর ভাগ্নে কৃষ্ণা অভিষেক টেলিভীষণ দুনিয়ায় বেশ পরিচিত নাম। তাঁর আর এক ভাগ্নি রাগিনী খান্নাও বলিউডে বেশ নাম করেছেন। দুই ছেলে মেয়েকে নিয়ে গোবিন্দাও সুখে আছেন। তবু অতীত এখনও তাঁকে বিধ্বস্ত করে মাঝেমধ্যে। মনে পড়ে যায় হারিয়ে ফেলা মানুষদের কথা।