‘সৎ মা করিনা কি সারার…’, প্রশ্ন শুনেই সপাট জবাব বেবোর

Bollywood Gossip: বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করতে খুব একটা সময় নিয়েছিলেন এমনটা মোটেও নয়। তা বলে কি সব চরিত্রই হিট? যা করেছেন সবই কি হিটের তালিকাতে রয়েছে। এমনটা মোটেও নয়। তবে করিনা কাপুর সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে অনেকটাই পাল্টে ফেলেছেন।

'সৎ মা করিনা কি সারার...', প্রশ্ন শুনেই সপাট জবাব বেবোর
Follow Us:
| Updated on: Jun 26, 2024 | 5:34 PM

করিনা কাপুর খান। বলিউডের অন্যতম সেরা অভিনেত্রীদের মধ্যে অন্যতম। টানা দুই দশকের বেশি সময় ধরে যিনি দাপটের সঙ্গে কাজ করে চলেছেন। তিনি প্রথম থেকেই নিজের পর্দায় চরিত্র সম্পর্কে ভীষণ সচেতন, কী করবেন, কেন করবেন, করিনা কাপুরের কাছে তা বরাবরই জলের মতো পরিষ্কার। তবে তিনি যে বলিউডে নিজের পায়ের তলার মাটি শক্ত করতে খুব একটা সময় নিয়েছিলেন এমনটা মোটেও নয়। তা বলে কি সব চরিত্রই হিট? যা করেছেন সবই কি হিটের তালিকাতে রয়েছে। এমনটা মোটেও নয়। তবে করিনা কাপুর সময়ের সঙ্গে সঙ্গে নিজেকে অনেকটাই পাল্টে ফেলেছেন।

যদিও আমির খানের সঙ্গে করা তাঁর শেষ ছবি লাল সিং চাড্ডা মোটেও বক্স অফিসে সেভাবে জায়গা করতে পারেনি। সম্প্রতি তাঁকে দেখা গেল করণ জোহরের টক শো কফি উইথ করণ-এ হাজির হতে। তাঁর সঙ্গে ছিলেন আলিয়া ভাট। সেখানেই কথা প্রসঙ্গে তাঁকে প্রশ্ন করা হয়, তিনি কি কোনওদিন পর্দায় সারা আলি খানের মা হতে পারবেন? সারার বাস্তবে সৎ মা তিনি। তাঁর সঙ্গে সারার সম্পর্ক প্রকাশ্যে বেশ ভালই। দুই পরিবারের মধ্যে যোগাযোগও নিত্য।

তবে সারার বিষয় খুব একটা মুখ খুলতে দেখা যায় না করিনা কাপুরকে। তবে এই প্রশ্নের উত্তর তিনি এড়িয়ে গেলেন না। স্পষ্ট জানিয়ে দিলেন পর্দায় তাঁর সারার মা হতে কোনও সমস্যাই নেই। চরিত্র যদি তেমন হয়, যা তাঁকে আকর্ষিত করে, তবে নিঃসন্দেহে তিনি তা করবেন বলেই স্পষ্ট জানিয়ে দেন। করিনা কাপুর খান ব্যক্তি জীবনের সমীকরণ আর প্রফেশনাল জীবনকে আলাদা রাখতেই বেশি পছন্দ করেন। এবারও তাঁর উত্তরে মিলল পেশাদারিত্বের ছোঁয়া। বর্তমানে সারা ও করিনার সম্পর্ক বেশ মধুর। বিভিন্ন অনুষ্ঠানে তাঁদের একসঙ্গে দেখা যায়। ফলে এই জুটিকে নিয়ে চর্চা এখন প্রায় থিতিয়ে গিয়েছে।