অমিতাভের প্রতি প্রেম, না লুকিয়েই জয়ার মুখের ওপর রেখা জানিয়ে দেন…

Bollywood Gossip: প্রতিটি সংলাপ যদি খুব মন দিয়ে শোনা যায়, বোঝা যাবে তা রেখা ও জয়ার জীবনের সঙ্গে কতটা মিল। অমিতাভ বচ্চন যদিও রেখার সঙ্গে সম্পর্ক নিয়ে কোনওদিন মুখ খোলেননি, তবে জয়া ও রেখার মধ্যে থাকা সম্পর্কের সমীকরণ বারবার খবরের শিরোনামে জায়গা করে নিয়েছিল।

অমিতাভের প্রতি প্রেম, না লুকিয়েই জয়ার মুখের ওপর রেখা জানিয়ে দেন...
Follow Us:
| Updated on: Apr 16, 2024 | 7:03 PM

১৯৮১ সালে মুক্তি পেয়েছিল রেখা, জয়া বচ্চন ও অমিতাভ বচ্চনের ছবি সিনসিলা। যা নিয়ে তোলপাড় হয়েছিল সিনেদুনিয়া। কারণ ততদিনে রেখা ও অমিতাভের সম্পর্কের গুঞ্জন সর্বত্র। এই ছবিতে বাস্তবের তিন চর্চিত সেলেব যখন একই ফ্রেমে এলেন, তখন তাঁদের নিয়ে সর্বত্র জল্পনা উঠেছিল তুঙ্গে। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছিল প্রতিটা দৃশ্য। এই ছবির সংলাপও যেন ভীষণ যত্নের সঙ্গে লেখা হয়েছিল। প্রতিটি সংলাপ যদি খুব মন দিয়ে শোনা যায়, বোঝা যাবে তা রেখা ও জয়ার জীবনের সঙ্গে কতটা মিল। অমিতাভ বচ্চন যদিও রেখার সঙ্গে সম্পর্ক নিয়ে কোনওদিন মুখ খোলেননি, তবে জয়া ও রেখার মধ্যে থাকা সম্পর্কের সমীকরণ বারবার খবরের শিরোনামে জায়গা করে নিয়েছিল।

এমনই এক দৃশ্যে রেখা ও জয়ার কথোপকথন শুনে চমকে গিয়েছিল সকলেই। যেখানে রেখাকে অনুরোধ করেন জয়া, উনি বিবাহিত, ওনাকে দাও। উত্তরে রেখা বলেছিলেন সম্ভব নয়। জয়া বচ্চন জানিয়েছিলেন তিনি তাঁর সংসার ভাঙবেন না, উত্তরে রেখা প্রশ্ন করেন, এটা তোমার বিশ্বাস? তবে তুমি তোমার বিশ্বাস নিয়ে থাক, আমি আমার প্রেম নিয়ে থাকি। ছবির এই সংলাপ বারবার দর্শদের মুখে মুখে ছড়িয়ে পড়তে দেখা যায়। আজও সেই দৃশ্য রিল হিসেবে ভাইরাল। যা নিয়ে চর্চা সর্বত্র বর্তমান। বাস্তবেও নাকি রেখাকে সাবধান করেছিলেন জয়া বচ্চন। এমন গুঞ্জনও বলিউডের অন্দরমহলে তুঙ্গে। তবে শেষ হাসি জয়াই হাসলেন। সংসার টিকিয়ে রাখতে তিনি সার্থক।