যুগ কেটে গেল, ফিরছিলেন না মহিলাদের হৃদয়ের রাজা সায়ন, এবার তিনি ধরা পড়েছেন…

Shayan Munshi Is Back: সায়ন মুন্সিকে এই প্রজন্ম কতটা চেনে জানা নেই। কিন্তু নব্বইয়ের দশকের ছেলেমেয়েদের কাছে তিনি সুদর্শন, সুপুরুষ, সু-অভিনেতা। যাঁর মতো দেখতে ছেলেকে ডেট করতে মরিয়া ছিলেন বাঙালি সুন্দরীরা। সেই সায়ন হঠাৎ হারিয়ে গেলেন। তাঁকে কোত্থাও পাওয়াই যাচ্ছিল না।

যুগ কেটে গেল, ফিরছিলেন না মহিলাদের হৃদয়ের রাজা সায়ন, এবার তিনি ধরা পড়েছেন...
সায়ন মুন্সি।
Follow Us:
| Updated on: May 18, 2024 | 5:44 PM

একসময় বেশকিছু হিন্দি এবং বাংলা ছবিতে অভিনয় করেছিলেন সুদর্শন অভিনেতা সায়ন মুন্সি। তাঁকে দেখা গিয়েছিল ‘বং কানেকশন’, ক্রস কানেকশন’-এর মতো ছবিতে। অঞ্জন দত্ত, অনিরুদ্ধ রায়চৌধুরী, অপর্ণা সেনের প্রিয় অভিনেতা ছিলেন। হঠাৎই কোথায় যেন হারিয়ে গেলেন সায়ন। কোথাও খুঁজে পাওয়া গেল না তাঁকে। সিনেমা থেকে দীর্ঘ বিরতি নেওয়ার পর সায়ন ফিরছেন।

কোথায় ফিরছেন? পর্দায়। অনিরুদ্ধ রায়চৌধুরীর একটি ছবিতে তাঁকে দেখা যাবে একটি বিশেষ ভূমিকায়। জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক অনিরুদ্ধ রায়চৌধুরীও দশ বছর পর ছবি তৈরি করছেন। সেই ছবিতেই সায়নকে ফিরিয়ে আনছেন অনিরুদ্ধ।

অনিরুদ্ধর সেই ছবির নাম ‘ডিয়ার মা’। ছবিতে মায়ের চরিত্রে অভিনয় করছেন বাংলাদেশের সুন্দরী এবং প্রতিষ্ঠিত অভিনেত্রী জয়া আহসান। যে জয়া কেবল বাংলাদেশে নন, পশ্চিমবঙ্গে এসেও নিজের প্রতিভার পরিচয় দিয়েছেন। জয়ার বিপরীতে তাঁর স্বামীর চরিত্রে অভিনয় করছেন বাঙালি অভিনেতা চন্দন রায় সান্যাল। ছবিতে একটি বিশেষ ভূমিকায় দেখা যাবে শাশ্বত চট্টোপাধ্যায়কেও। সায়নের চরিত্রটিকে কেন্দ্র করে রহস্য রয়েছে। তাঁকে ভীষণই গুরুত্বপূর্ণ চরিত্রে দেখতে পাবেন দর্শক। অভিনেতার অগুনতি অনুরাগী আজ খুশি।

এই খবরটিও পড়ুন