‘ওরে বাবা, পারব না’, কীসের ভয়ে অভিনেত্রী হতে রাজি হন ইন্দ্রাণী?

Tollywood Gossip: শোয়ের সঞ্চালক শাশ্বত চট্টোপাধ্যায়কে তিনি জানিয়েছিলেন, তিনি হতে চান এয়ার হোস্টেজ়। কারণ জানতে চেয়েছিলেন অভিনেত্রীর বাবা। হাসি মুখে ইন্দ্রাণী হালদার জানিয়ে ছিলেন তিনি বিমানে বিমানে ঘুরবেন। আকাশে উড়বেন।

'ওরে বাবা, পারব না', কীসের ভয়ে অভিনেত্রী হতে রাজি হন ইন্দ্রাণী?
Follow Us:
| Updated on: May 08, 2024 | 8:00 PM

ইন্দ্রাণী হালদার, একের পর এক ভাল কাজ যিনি দর্শকদরে বারবার উপহার দিয়ে এসেছেন, সেই অভিনেত্রীর কেরিয়ারের শুরুটা ভীষণ অবাক করা। কারণ তিনি কোনওদিন হতেই চাননি অভিনেত্রী। কোনও এক পেশাকে ভালবেসে কেরিয়ার তৈরি করতে চয়েছিলেন তিনি। কিন্তু ইন্দ্রাণী হালদারের ক্ষেত্রে বাধা হয়ে দাঁড়ায় একজনের প্রশ্ন। কী সেই পেশা, কী সেই প্রশ্ন জানেন? একবার অপুর সংসার টক শোয়ে এসে এই প্রসঙ্গে মুখ খুলেছিলেন অভিনেত্রী। শোয়ের সঞ্চালক শাশ্বত চট্টোপাধ্যায়কে তিনি জানিয়েছিলেন, তিনি হতে চান এয়ার হোস্টেজ়। কারণ জানতে চেয়েছিলেন অভিনেত্রীর বাবা। হাসি মুখে ইন্দ্রাণী হালদার জানিয়ে ছিলেন তিনি বিমানে বিমানে ঘুরবেন। আকাশে উড়বেন।

ততটা পর্যন্ত ঠিক ছিল। এরপরই তাঁর বাবা তাঁকে প্রশ্ন করে বসে ‘পটি-বমি পরিষ্কার করতে পারবে?’ যে প্রশ্ন শুনে কিছুক্ষণ চুপ করে গিয়েছিলেন তিনি। বুঝতে পারেননি কী বলবেন। তাঁর বাবা তাঁকে আরও স্পষ্ট করে প্রশ্ন করেন, বিমানে অনেক ছোট ছোট বাচ্চা থাকে, তাদের পটি, বমি পরিষ্কার করতে হয়, সেটা তিনি পারবেন তো?

সবটা শুনে চুপ করে থাকেন ইন্দ্রাণী হালদার। তারপরই তিনি স্থির করে ছিলেন, এসব থেকে সরে যাবেন। স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, ‘আমি এই কাজ করতে পারব না, আমি অভিনেত্রী হয়ে গেলাম’। এদিন কথা প্রসঙ্গে নিজের সম্পর্কে তিনি আরও এক সিক্রেট ফাঁস করে দিয়েছিলেন, তা হল, তিনি মাঝে মধ্যেই নাকি প্রেমে পড়তে ভীষণ পছন্দ করেন। সুযোগ পেলে আজও মন দিয়ে থাকেন। নিজের খারাপ দিকটাও অকপটে স্বীকার করতে ভোলেন না তিনি। স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, তিনি ফোনে গেম খেলতে খুব পছন্দ করেন। যে স্বভাবটা মোটেও সুখকর নয়।