Ranbir-Shraddha Relation: ক্যাসানোভা রণবীরকে অবিশ্বাস? শ্রদ্ধার থেকে দূরে থাকার নির্দেশ আলিয়ার? ফাঁস গোপন তথ্য

Ranbir Kapoor Controversy: আলিয়াই কি তাঁকে শ্রদ্ধার কাছাকাছি থাকতে মানা করেছেন? তবে কেন আলাদা আলাদা ছবির প্রচার করছেন জুটি?

Ranbir-Shraddha Relation: ক্যাসানোভা রণবীরকে অবিশ্বাস? শ্রদ্ধার থেকে দূরে থাকার নির্দেশ আলিয়ার? ফাঁস গোপন তথ্য
Follow Us:
| Edited By: | Updated on: Mar 06, 2023 | 3:28 PM

বর্তমানে রণবীর কাপুর ব্যস্ত রয়েছেন তাঁর আগামী ছবি তু ঝুটি ম্যায় মক্কার-এর প্রচার নিয়ে। এই ছবিতে প্রথমবার জুটি বাঁধতে চলেছেন রণবীর কাপুর ও শ্রদ্ধা কাপুর। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার ও একাধিক গান। তবে কোথাও গিয়ে কি শ্রদ্ধা কাপুর ও রণবীর কাপুরের মধ্যে সম্পর্কে ছেদ দেখা গিয়েছে? রণবীরের সঙ্গে একাধিক অভিনেত্রীর নাম অতীতে জড়াতে দেখা গিয়েছে। বলিউডের ক্যাসানোভা নামেই পরিচিত তিনি। তবে এবার কি সেই কারণেই শ্রদ্ধা কাপুরের থেকে দূরে দূরে রয়েছেন তিনি? নাকি বরকে নিয়ে বিশ্বাসে কোথাও খামতি থাকছে আলিয়া ভাটের মনে। শোনা যাচ্ছে আলিয়ার কথাতেই নাকি শ্রদ্ধা কাপুরের থেকে আলাদা থাকছেন রণবীর কাপুর।

এই মর্মেই এবার প্রশ্নের মুখোমুখি হতে হয় অভিনেতাকে। সাংবাদিক সম্মেলনে তাঁর উদ্দেশে প্রশ্ন ছুঁড়ে দেওয়া হয়, আলিয়াই কি তাঁকে শ্রদ্ধার কাছাকাছি থাকতে মানা করেছেন? তবে কেন আলাদা আলাদা ছবির প্রচার করছেন জুটি? কথা শোনা মাত্রই স্পষ্ট জবাব দিয়ে দেন রণবীর। জানিয়ে দেন, এটা সম্পূর্ণ রটনা। তাঁরা বলিউডের নতুন জুটি। তাঁদের একসঙ্গে কেমন লাগে দেখতে, তার জন্য অনেকেই অপেক্ষায় রয়েছেন।

সেই কারণেই ছবির প্রযোজক সংস্থার দাবি, তাঁরা চান পর্দায় প্রথম দর্শক এই জুটিকে একসঙ্গে দেখুক। সেই কারণেই প্রকাশ্যে তাঁরা একসঙ্গে আসছেন না। তবে মাঝখান থেকে জড়িয়ে যায় আলিয়া ভাটের নাম। প্রশ্ন শোনা মাত্রই তিনি সাফ বলেন,  ”ও কেন মানা করবে? আপনারা এমন ভুয়ো খবর ছড়াচ্ছেন। এমন কথা কেউ-ই বলেননি। আপনারা বিতর্ক সৃষ্টি করছেন। আজ-কাল আমার জীবনে কোনও বিতর্ক নেই তো…।”

আর মাত্র একদিনের অপেক্ষা, মুক্তি পেতে চলেছে এই ছবি। এখন দেখার ব্রহ্মাস্ত্র ছবির পর এই ছবি বলিউডে কতটা জায়গা করে নিতে পারে। যদিও শ্রদ্ধার সঙ্গে তাঁর জুটি ইতিমধ্যেই দর্শকদের নজরের কেন্দ্রে জায়গা করে নেয়।