Raima Sen: রাজনীতিতে পা রাখতে চলেছেন রাইমা? প্রশ্ন করতেই মেলে স্পষ্ট জবাব…

Tollywood Inside: বেছে বেছে ছবি করতে গিয়েই দুজনেরই পর্দায় উপস্থিতি বেশ কিছুটা কম। ভক্তরা বারে বারে প্রশ্ন করে থাকেন কবে ফিরছেন তাঁরা পর্দায়? তবে পর্দায় সেভাবে দেখা না মিললেও মাঝে মধ্যেই ভাল কাজ করে চলেছেন তাঁরা। আর সোশ্যাল মিডিয়া? সেখানে নিত্য উপস্থিতি বর্তমান।

Raima Sen: রাজনীতিতে পা রাখতে চলেছেন রাইমা? প্রশ্ন করতেই মেলে স্পষ্ট জবাব...
Follow Us:
| Updated on: Sep 15, 2024 | 11:37 PM

টলিউডের অন্যতম অভিনেত্রী রিয়া সেন ও রাইমা সেন। একের পর এক ভাল কাজ একটা সময় ভক্তদের উপহার দিলেও এখন কোথাও গিয়ে যেন নিজেদের বেশ কিছুটা সরিয়ে নিয়েছেন। তেমন পছন্দসই চিত্রনাট্য না পেলে কাজে ফিরতে তাঁরা এক কথায় নারাজ। তাই বেছে বেছে ছবি করতে গিয়েই দুজনেরই পর্দায় উপস্থিতি বেশ কিছুটা কম। ভক্তরা বারে বারে প্রশ্ন করে থাকেন কবে ফিরছেন তাঁরা পর্দায়? তবে পর্দায় নিত্য দেখা না মিললেও মাঝে মধ্যেই ভাল কাজ করে চলেছেন তাঁরা। আর সোশ্যাল মিডিয়া? সেখানে নিত্য উপস্থিতি বর্তমান। টলিপাড়ার অন্যতম দুই স্টারকিড। সুচিত্রা সেনের নাতনি ও মুনমুন সেনের কন্যা, তবে মা কিংবা আম্মার পরিচয়ে কোনও দিন বাঁচতে হয়নি তাঁদের।

নিজেদের অভিনয় গুণেই বারে বারে প্রশংসিত হয়েছেন তাঁরা। তবে কেরিয়ারের এই পর্যায় এসে এখন কি রাজনীতির ময়দানে নামতে চলেছেন জুটি? বাংলার বুকে বহুস্টারই রাজনীতির সঙ্গে যুক্ত। অতীতেও এই ছবি দেখা গিয়েছে। এবার কি তবে তাঁদের পালা? তাঁদের রাজনীতিতে আসা নিয়ে প্রশ্ন করতেই কোনও রাখ-ঢাক না করে উত্তর দিলেন রিয়া-রাইমা। রাহুল গান্ধির সঙ্গে ফ্রেমবন্দি হতেই রিয়াকে নিয়ে উঠেছিল জল্পনা। তবে কি তিনি কংগ্রেসে যুক্ত হতে চলেছেন?

‘না’, IANS-র কাছে একবার এই প্রসঙ্গে মুখ খোলেন অভিনেত্রী রাইমা সেন। তিনি সাফ জানিয়ে দিয়েছিলেন তাঁর উত্তর। রাইমা বলেন, ‘এখনই নয়, আমি অভিনয় কেরিয়ারেই ফোকাস থাকতে চাই। তবে আগামী ৫ বছরের মধ্যে আমি একবার রাজনীতির ময়দানেও আমার ভাগ্য যাচাই করে দেখতে চাই।’ ফলে ভবিষ্যতে রাইমাকে দেখা যেতেই পারে রাজনীতির ময়দানে। তবে কোনও রং নিয়ে মন্তব্য করেননি তিনি। তাঁর কোনও দলের হয়ে তিনি রাজনীতির ময়দানে নামতে পারেন, তা নিয়ে কিছুই খোলসা করেননি অভিনেত্রী।